1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

ব্রাজিল ছাড়া বিশ্বের সেরা ফুটবল দল কোনটি

  • সময় বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৯৩ পঠিত

যেকোন টুর্নামেন্টে বিশ্বের যে কয়েকটি দল ফেভারিট হিসেবে থাকে তাদের মধ্যে একটি হচ্ছে ব্রাজিল। দুর্দান্ত সব প্রতিভাবান প্লেয়ার সব সময়ই আসা যাওয়ার মধ্যেই থাকে ব্রাজিল দলে। তাই কেবল টুর্নামেন্ট নয়, এমনিতেও বিশ্বের সেরা দলগু'লোর একটি ব্রাজিল।

কিন্তু ব্রাজিল ছাড়া অন্য যেসব দল রয়েছে তাদের মধ্যে বর্তমানে কোন দলটি সেরা? এমনই কঠিন এক প্রশ্ন করা হয়েছিল ব্রাজিল কোচ টিটেকে। সেই প্রশ্নের জবাবটি কিভাবে দিয়েছেন টিটে?

টিটের কাছে প্রশ্ন রাখা হয়, ব্রাজিল ছাড়া আর কোন দলটিকে তিনি বিশ্বের সেরা দল বলে মনে করেন। জবাবে টিটে বলেন, “এটা বলা কঠিন। করো'নার ম হা'মা'রীর পর ব্রাজিল, আর্জেন্টিনা, কলম্বিয়া খুব কম ম্যাচ খেলেছে। ইউরোপিয়ানরা আট'টি করে ম্যাচ খেলেছে যা আমা'দের ডাবল।

“ইতালি পুরোনো ছন্দে ফিরেছে। ফুটবল দেখাটাই সবচেয়ে সুন্দর বি'ষয়। ম্যানচিনি দারুণ কাজ করছে ইতালিয়ানদের হয়ে। আমা'র মনে হয় তাদের আ'ক্রমন থেকে ডিফেন্স পর্যন্ত দারুণ সমন্বয় রয়েছে।

“ আ'ক্রমনাত্মক দিক থেকে বেলজিয়াম এখনো দুর্দান্ত একটি দল। দল হিসেবে তারা যেমন দুর্দান্ত, তেমনি কিছু ব্যক্তিগত প্রতিভাও রয়েছে তাদের দলে যাদের একজন হচ্ছে বিশ্বের অন্যতম প্রতিভাবান তারকা ডি ব্রুইন। ফ্রান্সও খুবই শক্তিশালী।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!