1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

মেসিকে ‘ভদ্রবেশী প্রতারক’ এই এক কথায় আলোচনার ঝড় তুলেছে ফুটবল বিশ্বে

  • সময় শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৬ পঠিত

আ মর'া সবাই জানি লিওনেল মেসি সবসময় একজন শান্ত, নম্র এবং ভদ্র ফুটবলার হিসেবে পরিচিত। বাস্তবেই কি তাই? রিয়াল মা'দ্রিদের সাবেক গোলরক্ষক জের্জি দাদেক আর্জেন্টাইন খুদেরাজকে নিয়ে মুখ খুললেন।

তিনি দাবি করেন যে মেসি, যাকে এত নম্র দেখাচ্ছে, ভিতর থেকে এতটাই আলাদা যে মানুষ তা বিশ্বা'স করতে পারবেন না। দাদেক বারার প্রাক্তন সুপারস্টারকে “প্রতারক এবং বেদনাদায়ক” বলেও অ'ভিহিত করেছেন।

সামনে আসছে আরেকটি এল ক্লাসিকো। এই গর্বের লড়াইয়ে মেসি বরাবরই প্রধান আকর্ষণ। পিএসজিতে যাওয়ার পর থেকেই লা লিগায় লড়াইটা অনেকটাই রঙ হারিয়েছে। কিন্তু রিয়ালের সাবেক গোলরক্ষক দাদেক এখনো ভুলতে পারেননি মেসির কীর্তি।

নিজের আ'ত্মজীবনীতে এল ক্ল্যাসিকোর কথা মনে রেখে মেসিকে ধুয়ে দিয়েছেন দাদেক। গার্দিওলা ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত বার্সেলোনার কোচ ছিলেন। মেসি-গার্দিওলা জুটিকে মনে রেখেছে ফুটবল বিশ্ব।

কিন্তু দাদেকের মনে আছে নেতিবাচক কারণ গু'লো। তিনি বলেন, ‘সে (মেসি)প্রতারক ও বেদনাদায়ক ছিল। বার্সেলোনা ও পেপ গার্দিওলার ক্ষেত্রেও তাই। তারা খোঁচানোর জন্যই প্রস্তুত থাকতে এবং তা নিখুঁতভাবে করেছিল। তিনি হোসে মর'িনহো (তখন রিয়ালের কোচ) এবং ভীষণ কষ্ট দিতো।

রিয়ালের সাবেক দুই ডিফেন্ডার পেপে এবং রামোসের স'ঙ্গে মেসির আচরণের প্রস'ঙ্গ টেনে দাদেক বলেন, ‘আমি পেপে আর রামোসের স'ঙ্গে মেসিকে এমন সব অসভ্যতা করতে দেখেছি যে, আপনি হয়তো তার মত ভদ্র এবং দেখতে ভালো মানুষ মনে হওয়া কারো কাছ থেকে এটা কল্পনাও করতে পারবেন না।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!