1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

বিপিএলে খেলা নিয়ে চুড়ান্ত সিদ্ধান্ত জানালো ডু প্লেসি

  • সময় শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১২ পঠিত

ফাফ ডু প্লেসিসের মতো বিশ্বের সেরা কিছু খেলোয়াড়ের সাথে দেখা করা সত্যিই দুর্দান্ত। তিনি একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার। দক্ষিণ আফ্রিকার হয়ে ফরম্যাটে ভালো করেছেন তিনি। প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে যাচ্ছেন প্রোটিয়া সুপারস্টার ফাফ ডু প্লেসিস।

এর জন্য রোমাঞ্চ কাজ করছে বলে ডু প্লেসিস নিজেই জানিয়েছেন, তবে ভিডিও বার্তায় বিপিএলে খেলার আগ্রহও প্রকাশ করেছেন।শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি ভিডিও বার্তা প্রকাশ করে।

প্রকাশিত সেই ভিডিও বার্তায় লেখা হয়েছে, ‘প্রথমবারের মতো ব'ঙ্গবন্ধু বিপিএল মাতাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে নাম লিখিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি। ফ্যানরা তবে দেখে নেওয়া যাক, বিশ্বের অন্যতম সেরা এই তারকা আমা'দের জন্য কি শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। ফাফ ডু প্লেসির জন্য একবার উইন অর উইন আওয়াজ শুনতে চাই।’

সেই ভিডিও বার্তায় ডু প্লেসি বলেন, ‘আমি ফাফ ডু প্লেসি বলছি। কুমিল্লা ও বিপিএলে যোগ দিতে আমি মুখিয়ে আছি। এবারই প্রথমবার বিপিএলে খেলব। আমি আমা'দের সফল ও শক্তিশালী দলের সাথে যোগ দিতে উদগ্রীব। শীঘ্রই দেখা হবে। আশা করছি দারুণ এক টুর্নামেন্ট কাটবে।’

বিপিএলের অষ্টম আসরকে সামনে রেখে কুমিল্লা বেশ শক্তিশালী দল গড়েছে। ফাফ ডু প্লেসি ছাড়াও স্কোয়াডে সরাসরি চুক্তি করে ভেড়ানো হয় মঈন আলী ও সুনীল নারাইনকে। দেশের বেশ কয়েকজন তারকাও আছেন দুইবারের শিরোপাজয়ী দলটিতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!