1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

আইপিএলে রশিদ খানকে নিয়ে টানাটানি ২ ফ্র্যাঞ্চাইজির

  • সময় শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৫ পঠিত

কোন দলে স্পিন জাদুকর র'শিদ খান। তাঁকে নিয়ে চলা প্রতিযোগিতায় অবশেষে লখনউয়ের থেকে খানিকটা এগিয়ে গেল আহমেদাবাদ। সবকিছু ঠিকঠাক চললে আসন্ন মর'সুমে নতুন ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদের হয়ে মাঠে নামতে পারেন আফগান তারকা বোলার।

শোনাযাচ্ছে ইতিমধ্যে নাকি র'শিদ খানের কাছে চুক্তিপত্রও পাঠিয়ে দেওয়া হয়েছে আহমেদাবাদের তরফে। এখন নাকি অ'পেক্ষা শুধুই তাঁর সরকারী সিলমোহরের। নিলামের আগেই দলের তিন তারকা ক্রিকেটারদের নিতে মর'িয়া লখনউ ও আহমেদাবাদ। গতবছরই বিরাট অ 'ঙ্কে আইপিএলে যুক্ত হয়েছে দুই নতুন ফ্র্যাঞ্চাইজি।

আট' দলের নয় আসন্ন আইপিএল হবে ১০ দলকে নিয়ে। যারজন্য আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি মেগা নিলামের আসর বসবে বে'ঙ্গালুরুতে। তার আগে তিনজন করে ক্রিকেটার নেওয়ার সুযোগ পাবে এই নতুন দুই ফ্র্যাঞ্চাইজি। আর সেই লক্ষ্যেই এখন মর'িয়া চেষ্টা লখনউ ও আহমেদাবাদের।

দুই নতুন ফ্র্যাঞ্চাইজি আসার পরই আইপিএলের ইতিহাসে আয়োজিত হবে সবচেয়ে বড় নিলামের আসর। যারজন্য ইতিমধ্যেই মাত্র চারজন ক্রিকেটারকে রেখে বাকিদের ছেড়ে দিতে হয়েছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজিকে। আর এই দুই ফ্র্যাঞ্চাইজিকে সেখান থেকেই তিন নতুন ক্রিকেটার সই করাতে হবে।

যাদের মধ্যে একজন বিদেশী ও দুজন দেশীয় ক্রিকেটারকে নিতে পারবে তারা। ক্রিকেটার বাছার কাজটা বহুদিন ধরেই শুরু করে দিয়েছে দুই ফ্র্যাঞ্চাইজি। এরমধ্যে সবচেয়ে বেশী নজর এখন র'শিদ খানের দিকে। আইপিএলের মঞ্চে অ'ভিষেকের পর থেকেই সাফল্যের রাস্তায় হেঁটেছেন রসিদ খান।

এতদিন সা মর'াইজার্স হায়দরাবাদে ছিলেন তিনি। তাঁকে ছেড়ে দেওয়ার পরই দলে নেওয়ার জন্য ঝাপিয়ে পড়েছিল লখনউ। কয়েকদিনের মধ্যেই সেই লড়াইয়ে যোগ দেয় আহমেদাবাদও। কয়েকদিন আগেই অস্ট্রেলিয়ার বিগব্যাশ লিগে একা ছয় উইকেট নিয়ে নতুন রেকর্ড গড়েন র'শিদ খান।

এরপরই যেন তাঁকে নিয়ে দড়ি টানাটানিটা আরও জোড়ালো হয়। আর শোনাযাচ্ছে সেই প্রতিযোগিতায় লখনউকে পিছনে ফেলে বেশ কয়েক পা এগিয়ে গিয়েছে আহমেদাবাদ। ইতিমধ্যে নাকি রসিদ খানের স'ঙ্গে কথাবার্তাও অনেকটা এগিয়ে ফেলেছে তারা।

চুক্তিপত্রও নাকি পৌঁছে গিয়েছে আগান স্পিনারের কাছে। অ'পেক্ষা শুধুই তাঁর চুড়ান্ত সম্মতির। কয়েকদিন আগেই আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠক হয়েছে। সেখানেই নিলাম সহ আরও বেশকিছু নিয়ম, বিধি নিয়ে আলোচনা ও সি'দ্ধান্ত নেওয়া হয়।

সেই বৈঠকের পরই এই দুই ফ্র্যাঞ্চাইজিকে ২২ জানুয়ারী পর্যন্ত সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে নতুন ক্রিকেটার নেওয়ার জন্য। হাতে রয়েছে আরমাত্র ৮ দিন। কোচ, সা'পোর্ট স্টাফ আগেই ঠিক হয়ে গিয়েছে। এখন শুধুই তিন সেরা ক্রিকেটার বেছে নেওয়ার কাজ বাকি। দুই ফ্র্যাঞ্চাইজি কী কী চমক দেয়, সেদিকেই তাকিয়ে সকলে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!