1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

বড় পরাজয়ে সিরিজ হারালো ভারত

  • সময় শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৭ পঠিত

সিরিজের প্রথম টেস্টে সেঞ্চুরিয়নে দারুণ জয় দিয়ে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ শুরু করেছিল ভারত। প্রথমবার দেশটির মাটিতে ল'ঙ্গার ভার্সনে সিরিজ জয়ের হাতছানি ছিল তাদের সামনে। জোহানেসবার্গেই জিতে যেতে পারত তারা, কিন্তু ডিন এলগারের বীরোচিত ইনিংসে তাদের জয় ছিন'িয়ে নেয় স্বাগতিকরা। কেপটাউনের নিউ ল্যান্ডসে জমল না ভারতের লড়াই, গড়া হলো না ইতিহাস। ৭ উইকে'টে তাদের হারিয়ে ২-১ এ সিরিজ জিতল প্রোটিয়ারা।

শুক্রবার চতুর্থ দিন দক্ষিণ আফ্রিকার জয়ের জন্য দরকার ছিল ১১১ রান। ২ উইকে'টে ১০১ রানে খেলতে নেমে আর মাত্র একটি উইকেট হারায় স্বাগতিকরা। লাঞ্চের পরপর ৩ উইকেট হারিয়ে লক্ষ্য ছোঁয় এলগারের দল।

৬৫ বলে হাফ সেঞ্চুরি করা কিগান পিটারসেন ইনিংস সেরা ৮২ রান করেন। দিনের একমাত্র ব্যাটসম্যান হিসেবে তিনি আউট হন শার্দুল ঠাকুরের বলে। রাসি ফন ডার ডুসেন ও টেম্বা বাভুমা ৫৭ রানের অবিচ্ ছিন'্ন জুটিতে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

টার্গেট ছিল ২১২ রানের। তৃতীয় দিন লক্ষ্যে নেমে এইডেন মা'র্করামকে (১৬) শুরুতে হারানোর পর এলগারের (৩০) উইকে'টে দিনের শেষ হয়। ভাঙে পিটারসেনের স'ঙ্গে তার ৭৮ রানের জুটি।

পিটারসেন ৪৮ রানে অ'পরাজিত থেকে চতুর্থ দিন শুরু করেন। প্রথম ইনিংসের পর শেষটিতেও হাফ সেঞ্চুরি করেন তিনি। তবে সেটাকে তিন অ 'ঙ্কের ঘরে নিতে পারলে না শার্দুলের কাছে বোল্ড হয়ে। ফন ডার ডুসেনের স'ঙ্গে তার জুটি ছিল ৫৪ রানের।

বাকি সময়ে কোনো নাটকীয় প্রত্ যাব'র্তনের ই'ঙ্গিত দিতে পারেনি ভারত। ফন ডার ডুসেন ৪১ ও বাভুমা ৩২ রানে অ'পরাজিত থেকে ম্যাচ শেষ করে আসেন। ৩ উইকে'টে ২১২ রান করে দক্ষিণ আফ্রিকা।

ভারতের সফর এখানেই শেষ হচ্ছে না। আগামী ১৯ জানুয়ারি পার্লে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। একই মাঠে ২১ জানুয়ারি হবে দ্বিতীয় ওয়ানডে। সিরিজ শেষ হবে ২৩ জানুয়ারি কেপটাউনে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!