1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

বিসিবিকে মেইল করেও জবাব পাননি; অভিমানেই চাকরি ছেড়েছেন গিবসন!

  • সময় শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৯ পঠিত

সম্প্রতি সংবাদ সম্মেলনে বিসিবির ক্রিকেট অ'পারেশন্স চেয়ারম্যান আকরাম খান জানিয়েছিলেন, বিসিবির স'ঙ্গে আর চুক্তি নবায়ন করার সি'দ্ধান্ত নিয়েছেন পেস বোলিং কোচ ওটিস গিবসন। অথচ গিবসন বলছেন তিনি দায়িত্ব ছাড়তে চাননি, বরং চুক্তির মেয়াদ বাড়াতে তিনি বিসিবিকে মেইলও করেছিলেন কিন্তু সেই মেইলের জবাব পাননি তিনি। এমনকি বিসিবি তার সাথে চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে জানায়নিও কিছু!

জাতীয় দৈনিক ডেইরি স্টারকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান ওটিস গিবসন। কেন বাংলাদেশে দায়িত্ব ছাড়ছেন এমন প্রশ্নের জবাবেই তিনি জানিয়েছেন, বিসিবি চুক্তির মেয়াদ বড়ানোর আগ্রহ না দেখাতেই এই সি'দ্ধান্ত নিয়েছেন তিনি।

গিবসন বলেন, “বিসিবি থেকে কেউ আমা'র স'ঙ্গে চুক্তি নিয়ে কোন যোগাযোগই করেনি, কেউ ফোন করেনি। নিজাম চৌধুরী বা ক্রিকেট অ'পারেশন্স চেয়ারম্যান কেউই না। তাদের কাছ থেকে আমি কোন রেসপন্স পাইনি।

আমি গত ২৯ ডিসেম্বর সিইও নিজামউদ্দিনের কাছে একটি ই-মেইল করেছিলাম, তিনি সেটিরও রেস্পন্স করেননি। খালেদ মাহমুদ সুজন এখানে ছিলেন, উনার স'ঙ্গে এমনিতে কথা হয়েছে। কিন্তু আমা'র থাকা, না থাকা নিয়ে তিনি কোন মতামত দিতে চাননি।”

নতুন চুক্তির বি'ষয়ে কি বিসিবির স'ঙ্গেও আগেও কখনো আলাপ হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “বিশ্বকাপের আগে বাকি কোচদের চুক্তি বাড়ানো হয়। তখন আমা'র আগের চুক্তির ৬০ দিনের বেশি সময় বাকি ছিল তাই নতুন চুক্তি ওই সময় হয়নি।

এখন যখন সময় ঘনিয়ে এসেছে তখন আলাপের বাস্তবতা ছিল, কিন্তু সেই আলাপটা তারা করেনি। এই ব্যাপারে কোন কথাই তারা তুলেনি। আমি যে এখানে থাকব সে জন্য কোন আভাস ছিল না।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!