1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ব্রেকিং নিউজ : পাল্টে যাচ্ছে সিদ্ধান্ত ভারত নয় যে দুই দেশে হতে যাচ্ছে এবারের আইপিএল

  • সময় শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৫ পঠিত

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এই বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ভারতের মাটিতে আয়োজন করতে ব'দ্ধপরিকর। তবে, করো'নার উপদ্রপ বেড়ে যাওয়ায় দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কায় আইপিএল শুরু করার চিন্তা করছে ভারত ক্রিকেট বোর্ড।

করো'না পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতেই বিসিসিআই ঘোষণা করেছে ভারতে ১৫তম আসর অনুষ্ঠিত হবে। তবে বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে ভারত। তাই আইপিএল আয়োজনের বিকল্প পথ খুঁজতে শুরু করেছে বিসিসিআই।

বিসিসিআই পরিকল্পনা করছে শুধু একটি রাজ্যে আইপিএল আয়োজনের। সেই দৌড়ে এগিয়ে আছে মহারাষ্ট্র। কারণ মহারাষ্ট্রে উন্নতমানের চারটি স্টেডিয়াম রয়েছে। ভারতীয় বোর্ড চাওয়া, করো'না পরিস্থিতির উন্নতি না হলে এই চার ভেন্যুতেই পুরো আইপিএল আয়োজন হোক!

শুধুমাত্র একটি রাজ্যে আইপিএল আয়োজনের পরিকল্পনা করছে বিসিসিআই। দৌড়ে এগিয়ে মহারাষ্ট্র। কারণ একমাত্র সেখানেই রয়েছে চারটি উন্নতমানের স্টেডিয়াম রয়েছে। করো'নার প্রকপ না কমলে এই চার ভেন্যুতেই 'হতে পারে আইপিএল। এমনটাই জানিয়েছে ভারতীয় বোর্ড!

ভারতের একটি রাজ্যে আইপিএল আয়োজন করা সম্ভব না হলে বিসিসিআই টুর্নামেন্ট দেশের বাইরে আয়োজনের কথা ভাবছে। এমনই প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। সেক্ষেত্রে তারা দক্ষিণ আফ্রিকা বা শ্রীলঙ্কার মধ্যে একটি বেছে নিতে পারে।

আইপিএলের সর্বশেষ মৌসুমের দ্বিতীয় পর্ব সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও বারবার তাদের ওপর নির্ভরশীল হয়ে থাকতে চায় না ভারতের বোর্ড। এ প্রস'ঙ্গে বোর্ডের এক কর্মকর্তা বলেন, ‘আ মর'া সবসময় সংযুক্ত আরব আমিরাদে ওপর নির্ভর করে থাকতে পারি না। তাই আ মর'া বিকল্প খুঁজে বের করার সি'দ্ধান্ত নিয়েছি। দক্ষিণ আফ্রিকার স'ঙ্গে সময়ের পার্থক্য ক্রিকেটারদের জন্য ভালো হবে।’

১৫তম আসরে নতুন দুই ফ্র্যাঞ্চাইজি হয়েছে আহমেদাবাদ ও লক্ষ্ণৌ। ইতোমধ্যে বোর্ডের কাছ থেকে ছাড়পত্র পেয়েছে এই দুই দলের ফ্র্যাঞ্চাইজি। বে'ঙ্গালুরুতে ১০ দলের অংশগ্রহণে এবারের নিলাম অনুষ্ঠিত হবে ১২ ও ১৩ ফেব্রুয়ারি। সব ঠিক থাকলে আইপিএল মাঠে গড়াবে এপ্রিলের প্রথম সপ্তাহেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!