1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

আজ শুরু হচ্ছে যুব বিশ্বকাপ

  • সময় শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ২০ পঠিত

অ'পেক্ষার পালা শেষে ওয়েস্ট ইন্ডিজে আজ থেকে শুরু হচ্ছে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৪তম আসর। যুবাদের বিশ্বমঞ্চের উদ্বোধনী ম্যাচে গ্রুপ ‘ডি’ থেকে মুখোমুখি হবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়া। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। সরাসরি দেখা যাব'ে স্টার স্পোর্টস সিলেক্ট টুতে।

bd u 19 champion
গত আসরে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ

‘ডি’ গ্রুপের অ'পর ম্যাচে জর্জটাউন ক্রিকেট ক্লাব মাঠে শ্রীলঙ্কার মোকাবেলা করবে স্কটল্যান্ড। দুদিন পর মাঠে নামবে রাকিবুল হাসানের দল বাংলাদেশ। ১৬ জানুয়ারি সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে ইংল্যান্ডের মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়নরা।

চার গ্রুপে ভাগ হয়ে এবারের যুব বিশ্বকাপে অংশগ্রহণ করছে ১৬ দল। ইংল্যান্ড ছাড়াও ‘এ’ গ্রুপে বাংলাদেশের বাকি দুই প্রতিপক্ষ কানাডা ও সংযুক্ত আরব আমিরাত। এই দুই দল নড়বড়ে হওয়ায় পরের পর্বে যাওয়া নিয়ে কোনো চিন্তা করতে হচ্ছে না লাল সবুজের প্রতিনিধিদের।

u 19 wc 2022
এবারের আসরের লোগো

১৬ দলের যুব বিশ্বকাপে মোট ম্যাচ হবে ৪৮টি। ম্যাচগু'লো অনুষ্ঠিত হবে চার ভেন্যুতে- প্রভিডেন্স স্টেডিয়াম গায়ানা, ওয়ার্নার পার্ক সেন্ট কিটস, অ্যান্টিগা ও ত্রিনিদাদ এন্ড টোবাগো। আগামী ৫ ফেব্রুয়ারি শিরোপা নির্ধারণী ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টের পর্দা নামবে। গ্রপ পর্বে বাংলাদেশের সবগু'লো ম্যাচই হবে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে।

২০২০ সালের ৯ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমের সেনওয়েস পার্কে শক্তিশালী ভারতকে ২ উইকে'টে হারিয়ে প্রথমবারের মতো যুব বিশ্বকাপের শিরোপা জিতেছিল আবকর আলির নেতৃত্বাধীন বাংলাদেশ। এবারও তাদের সামনে শিরোপা ধরে রাখার হাতছানি। যদিও এখন পর্যন্ত যুব বিশ্বকাপের ইতিহাসে পাকিস্তান ছাড়া (২০০৪ ও ২০০৬ সাল) অন্য কোনো দল টানা দুটি শিরোপা জিততে পারেনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!