1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

মেসির হাতেই ব্যালন ডি অর দেখতে চান রামোস

  • সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৯ পঠিত

গতকাল রাতে ফরাসি লিগ ওয়ানের ম্যাচে সেঁত এতিয়েনের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে পিএসজি। প্রতিপক্ষে মাঠে ফরাসিদের জয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মা'র্কুইনোস। আর বাকি গোলটি করেছেন আনহেল ডি মা'রিয়া।

ব্যালন ডি অর দেওয়ার একদিন আগে একা হ্যাট্রিক এসিস্ট করে গোটা ম্যাচে নজর কেড়েছেন লিওনেল মেসি। আর এই ম্যাচেই দীর্ঘ প্রতীক্ষার পর পিএসজির জার্সি অ'ভিষেক হয় সার্জিও রামোসের।

প্যারিসের ক্লাবটির হয়ে অ'ভিষেকের দিনে ম্যাচশেষে এবারের ব্যালন ডি’অর যাচ্ছে কার হাতে- এমন প্রশ্নে ক্লাব সতীর্থের উপর-ই বাজি ধরেছেন সার্জিও রামোস। স্প্যানিশ কিংবদন্তির মতে, লিওনেল মেসির সাথে খেলতে পারা পরম সৌভাগ্যের ব্যাপার।

ম্যাচশেষে ইএসপিএন-কে দেওয়া সাক্ষাৎকারে সার্জিও রামোস বলেছেন, “তিনি (মেসি) ভালো অবস্থায় আছেন, এবং আমি মনে করি তিনি এমন একজন খেলোয়াড় যিনি সত্যিকারে পার্থক্য গড়ে দিতে পারেন। একজন অনন্য খেলোয়াড় এবং তাকে দলে পাওয়াটা সৌভাগ্যের ব্যাপার।”

তিনি আরও বলেন, “হ্যাঁ, অবশ্যই আমি আমা'র সতীর্থের কথা বলব। আমি তাঁকে বিশ্বের সমস্ত শুভকামনা জানাই।”

এদিকে সপ্তমবারের মতো ব্যালন ডি’অরে জয়ে এবারও টপ ফেভারিট লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে ব্যক্তিগত সাফল্যে উজ্জ্বল ও আর্জেন্টিনার তিন দশকে শিরোপা খরা কাটিয়ে সবার পছন্দের শীর্ষে আছে আর্জেন্টিনার মহাতারকা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!