1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

ওজন কমাতে সাকিবের চেষ্টা

  • সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১১ পঠিত

ইনডিপেনডেন্স কাপে ওয়ালটন মধ্যাঞ্চলের হয়ে দুটি ম্যাচ খেলার কথা ছিল সাকিব আল হাসানের। সে দুই ম্যাচ খেলে পরশুই সিলেট থেকে ঢাকায় ফিরে গেছেন তিনি। আগামীকাল ঢাকায় বিপিএলের দল ফরচুন বরিশালের একটা

অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা সাকিবের। এদিকে লিগ পর্বে এক ম্যাচ বাকি থাকতেই মধ্যাঞ্চল ইনডিপেনডেন্স কাপের ফাইনালের দিকে অনেকটা এগিয়ে গেছে। মধ্যাঞ্চলের আশা, আজ ফাইনাল নিশ্চিত হলে ১৫ জানুয়ারি শিরোপা নির্ধারণী ম্যাচে হয়তো পাওয়া যাব'ে সাকিবকে।

ইনডিপেনডেন্স কাপ অসমাপ্ত রেখে ঢাকায় ফিরে গেলেও সাকিব সিলেটের সময়টা কাজে লাগিয়েছেন ভালোই। সিলেটে তিনি এসেছিলেন ব্যক্তিগত ট্রেনার নিয়ে। চার দিনে খেলেছেন দুটি ম্যাচ। তবে সিলেটে সাকিব দলের স'ঙ্গে না থেকে থেকেছেন ভিন্ন একটি রিসোর্টে। ম্যাচের বাইরে ও মাঠে এসে জিমনেসিয়ামে ফিটনেস নিয়ে করেছেন বাড়তি কাজ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রায় এক মাসের বেশি সময় পর পাকিস্তানের বিপক্ষে মিরপুর টেস্ট দিয়ে খেলায় ফিরেছিলেন সাকিব। এরপর আরও একটা বিরতি। নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়ে পরিবারের স'ঙ্গে সময় কা'টাতে চলে যান যুক্তরাষ্ট্র। তবে সামনেই যেহেতু বিপিএল, আন্তর্জাতিক ক্রিকেট এবং এরপর আইপিএলও আছে, মাঝের সময়টা নিজেকে প্রস্তুত করতে সাকিব সে কারণেই দিয়েছেন বাড়তি মনোযোগ।

সিলেটে সাকিবের প্রস্তুতিতে সাহায্য করেছেন তাঁর নিয়ে আসা ট্রেনার দেবাশিষ ঘোষ। কাল তিনি বলেছেন, ‘সাকিব গত এক মাস খেলার মধ্যে ছিলেন না। এ ছাড়া নানা কারণে তাঁর ওজনও কিছুটা বেড়ে গেছে। তিনি এখন বাড়তি ওজন কমানোরই কাজ করছেন। এটা একটা প্রক্রিয়ার অংশ।’

ইনডিপেনডেন্স কাপে মধ্যাঞ্চলের খেলার দিনগু'লোতে সাকিব মাঠে এসেছেন দলের চেয়ে আগে। ম্যাচের আগে নিজের মতো করে অনুশীলন করেছেন এই বাঁহাতি অলরাউন্ডার। সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সেই মধ্যাঞ্চল টুর্নামেন্টে নিজেদের প্রথম দুটি ম্যাচে জয় তুলে নেয়।

সাকিব আজ না খেললেও অবশ্য ইনডিপেনডেন্স কাপ পুরোপুরি তারকাশূন্য হচ্ছে না। মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমানরা আজও মাঠে নামবেন যাঁর যাঁর দলের হয়ে। সিলেট স্টেডিয়ামের মূল মাঠে আজ মধ্যাঞ্চল খেলবে বিসিবি দক্ষিণাঞ্চলের বিপক্ষে। পাশের একাডেমি মাঠে খেলবে বিসিবি উত্তরাঞ্চল ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!