1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

‘তুরিনের বুড়ি’দের পেলেই তিনি জ্বলে ওঠেন

  • সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২৬ পঠিত

করো'নাভাইরাস নিয়ে সতর্কতার কারণে সান সিরোয় ৫০ শতাংশ স্বাগতিক দর্শক ঢুকতে দেওয়া হয়েছিল। ম্যাচের শেষ কিকে ইন্টার মিলান জয়সূচক গোলটি পাওয়ার পর তাঁদের উল্লাস দেখে কে!

কাল ইতালিয়ান সুপার কাপে অ্যালেক্সিস সানচেজের করা শেষ মুহূর্তের এ গোলেই জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছে ইন্টার। ২০১০ সালের পর এই প্রথম ইতালিয়ান সুপার কাপ জিতল দলটি।

নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতায় ছিল দুই দল। অতিরিক্ত সময়ও পেরিয়ে যাচ্ছিল। টাইব্রেকারে নামা'র প্রস্তুতি নিচ্ছিল দুই দল। একদম শেষ মুহূর্তে জুভেন্টাসের রক্ষণভাগের ভুলের সদ্ব্যবহার করে গোল করেন ইন্টারের বদলি হয়ে নামা চিলি ফরোয়ার্ড সানচেজ।

ইন্টারের কোচ হয়ে আসার পর এটাই প্রথম শিরোপা জয় সিমোন ইনজাঘির। তবে সুপার কাপে জুভেন্টাসকে প্রতিপক্ষ হিসেবে পেলে জয় নিয়েই মাঠ ছাড়েন ইনজাঘি। ২০১৭ ও ২০১৯ সুপার কাপে লাৎসিও কোচ হিসেবে শিরোপা জিতেছেন জুভেন্টাসের বিপক্ষে।

ফর্মে থাকা সানচেজ এ ম্যাচে ইনজাঘির একাদশে থাকার প্রত্যাশা করেছিলেন। ৭৫ মিনিটে লওতারো মা'র্তিনেজের বদলি হয়ে মাঠে নেমে জয়সূচক গোল এনে দেওয়ায় তাঁর আনন্দিত হওয়াই স্বাভাবিক।

ম্যাচ শেষেও তার রেশ ফুটল সানচেজের কথায়, ‘ভেবেছিলাম একাদশের হয়ে মাঠে নামব। কারণ ফর্মে ছিলাম। তবে কোচকে আমি সম্মান করি। জেতার জন্য মর'িয়া ছিলাম…নিজেকে খাঁচায় আট'ক সিংহের মতো মনে হয়েছে।’ এ মৌসুমে মাত্র চার ম্যাচে ইন্টারের একাদশে সুযোগ পেয়েছেন সানচেজ।

২৫ মিনিটে ওয়েস্টন ম্যাককেনির গোলে এগিয়ে যায় জুভেন্টাস। প্রথমা'র্ধে দুই দলই রোমাঞ্চকর ফুটবল খেলেছে। গোল হজমের ১০ মিনিট পর খেলায় ফিরে আসে ইন্টার।

পেনাল্টি থেকে গোল এনে দেন আর্জেন্টাইন তারকা লওতারো মা'র্তিনেজ। বিরতির পর কৌশলী ফুটবলের আশ্রয় নেয় দুই দল। তাই খেলাটা আর রোমাঞ্চকর ছিল না। সিরি আ-তে সবশেষ আট' ম্যাচেই জয় তুলে নেওয়া ইন্টার এই জয়ের মধ্য দিয়ে দারুণ ফর্ম ধরে রাখল।

জয়সূচক গোলের পর মা'র্তিনেজের কোলে সানচেজ
জয়সূচক গোলের পর মা'র্তিনেজের কোলে সানচেজছবি: রয়টার্স
অন্যদিকে ‘তুরিনের বুড়ি’খ্যাত জুভেন্টাসের জন্য মৌসুমটা ভালো যাচ্ছে না। লিগ টেবিলের পাঁচে থাকার পাশাপাশি কাল শিরোপা জয়ের সুযোগও হাতছাড়া করল জুভেন্টাস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!