1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

শুধুমাত্র বুমরাহর দাপটে এলোমেলো হয়ে গেলো পুরো দ:আফ্রিকা দল

  • সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১৩ পঠিত

ভারতীয় বোলারদের দৌরাত্ম্যে২১০ রানে শেষ হয় দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস। ৪২ রানে ৫ উইকেট তুলে নেন বুমুরা। এছাড়া মো হা'ম্ম'দ শামি ও উমেশ ইয়াদাফ প্রত্যেকে দুটি করে টিকিট নিয়েছেন।

কেপটাউন টেস্টের প্রথম ইনিংসে ২২৩ রানে জিতেছে ভারত। জবাবে প্রথমে এক উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা। প্রথম দিন শেষে তাদের রান ছিল১-১৭। বুমুরা শুরুতেই ডিন এলগারকে স্বাগত জানান।

গতকালের রানে আজকের একক রান যোগ করতে পারেননি মা'র্করাম (৭)। তাকে বোল্ড করেন বুমুরা। নাইট ওয়াচম্যান হিসেবে নামা কেশব মহারাজ (২৫) ফিরেন ৪৫ রান করে। উমেশ ইয়াদাফের শিকার তিনি। দক্ষিণ আফ্রিকা শিগগিরই টিকিট গেট ৩-এ হারিয়েছে ৪৫ রানে।

এরপর আট' রানের জুটি গড়েন ভ্যান ডের ডুসেন ও পিটারসেন। এই জুটি ভাঙলেন উমেশ ইয়াদাফ। উমেশ ফেরান ভ্যান্ডার ডুসেনকে (২১)। দক্ষিণ আফ্রিকার বাটসম্যানদের মধ্যে পিটারসেনই একমাত্র ব্যক্তি যিনি ভারতীয় বোলারকে প্রতিরোধ করেছিলেন।

বুমেরাং বোলিং করার আগে একটি মূল্যবান 72 রান করেছিলেন। তিনি যদি সেই মূল্যবান ইনিংস না খেলতেন তবে দক্ষিণ আফ্রিকা কম রানে শেষ হয়ে যেত। ভারতীয় বোলারদের মধ্যে বুমুরা বেশি উইকেট নিলেও শামিরকে আলাদা করে উল্লেখ করতে হবে। বাবমা (২৮) এবং কাইল (০) একই ওভারে দক্ষিণ আফ্রিকার ইনিংসে শক্ত ধাক্কা দেন। কোরি বাবমা'র ক্যাচ ধরে তার শরীর স্লিপে ফেলে দিল।

এই ক্যাচগু'লির ফলে, ভারতীয় অধিনায়কের টেস্টে 100টি ক্যাচ রয়েছে। জোহানেসবার্গ টেস্টের পর থেকে বুমুরা এবং জেনসেন লড়াই করেছেন। টেস্টে দুজনকে শান্ত করতে রেফারির কোনো সমস্যা হয়নি। কেপটাউনে তা অব্যা'হত ছিল। জেনসেনকে বোল্ড করেন বুমুরা।

প্রোটিয়া ক্যাম্প পিটারসেনের সফল ব্যাটাররা আউট হওয়ার পর ব্যাটসম্যানরা ২১০ রানের বেশি করতে পারেনি। এদিকে দ্বিতীয় ইনিংসে ১৩ রানের লিড নিয়েছে ভারত। ৫৭ রানে দুই উইকেট হারিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করে দলটি। কোরি এগিয়ে আছে ৮০ রানের লিড নিয়ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!