1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

রোমাঞ্চকর লড়াইয়ে বার্সাকে হারিয়ে ফাইনালে রিয়াল

  • সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২৭ পঠিত

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে উত্তীর্ণ হয়েছে রিয়াল মা'দ্রিদ। প্রথম সেমিফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে ২-৩ গোলের ব্যবধামে পরাজিত করে ফাইনালের টিকেট পায় কার্লো আনচেলোত্তির দল।

সুপার কাপের সেমিতে বুধবার দিবাগত রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে বার্সেলোনার মুখোমুখি হয় রিয়াল মা'দ্রিদ। নতুন বছরের প্রথম এল ক্লাসিকোয় হাড্ডাহাড্ডি লড়াইয়ে অতিরিক্ত সময়ের গোলে বার্সেলোনাকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে রিয়াল।

অবশ্য সেমিফাইনালে রিয়ালের বিপক্ষে দুই-দুইবার পিছিয়ে পড়েও সমতা ফেরায় কাতালানরা। তাতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে শুরুতেই রিয়াল গোল করে এগিয়ে যায় এবং শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠে।

এর আগে ম্যাচের ২৫ তম মিনিটে ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রের গোলে লিড নেয় রিয়াল। তবে ৪১তম মিনিটে লুক ডি ইয়ংয়ের গোলে সমতা ফেরে বার্সেলোনা।

বিরতির পর ৭২তম মিনিটে করিম বেনজেমা গোল করে এগিয়ে নেন লস ব্লাঙ্কোসদের। ৮৩তম মিনিটে বার্সার তরুণ তুর্কি আনসু ফাতি গোল পেলে আবার ফেরে সমতা। এই সমতা নিয়ে নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হয়।

এরপর ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে ৯৮ মিনিটে ফেডেরিকো ভালভার্দের গোলে এগিয়ে যায় রিয়াল। শেষ পর্যন্ত তার গোলটি ম্যাচের ভাগ্য বদলে দেয়। রিয়ালকে পাইয়ে দেয় স্প্যানিশ সুপার কো'পার ফাইনালের টিকিট।

রোববার জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ফাইনালে অ্যাটলেটিকো মা'দ্রিদ অথবা অ্যাথলেটিক বিলবাওয়ের মুখোমুখি হবে রিয়াল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!