1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

তবে কি টাইগারদের হেড কোচ হচ্ছেন হাথুরুসিংহে,জেনেনিন আসল তথ্য

  • সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১২ পঠিত

চন্ডিকা হাথুরু সিংকে মনে রাখতে হবে। বাংলাদেশ ক্রিকেট দলের এই প্রধান কোচের অধীনে দারুণ সাফল্যের সূচনা হয় টাইগার ক্রিকে'টে। প্রথমবারের মতো, চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল (2০১৭) এবং বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে (২০১৯) সালে সাফল্য েএসেছিলো টাইগারদের।

হাথুরুর অধীনে, ভারত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জিতেছে এবং বাংলাদেশ পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে। ২০১৪ সালে বাংলাদেশ দলের দায়িত্বে থাকা চন্দিকা হাথুর ২০১৭ সালে পদত্যাগ করেন। এর মধ্যে ২১ টি টেস্টে ৬টি জয়, ১১টিতে পরাজয় এবং ৪টি ড্র।

৫১টি ওয়ানডেতে কোন ২৫টি জয়, ২৩টি পরাজয় বা ৪টি খেলা হয়নি। টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ ১২টি ম্যাচের মধ্যে ৪টিতে জিতেছে এবং ৮টি ম্যাচে হেরেছে। হ্যাসল চলে যাওয়ার পর,

স্টিভ রোডস এবং অবশেষে রাসেল ডমি'ঙ্গো বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে আসেন। ২০১৯ বিশ্বকাপের পতনের পরে স্টিভ রোজকে বরখাস্ত করা হয়েছিল।

রাসেল ডোমি'ঙ্গোর বিদায়ের গু'জব তার “ভাল এবং মন্দ” সত্ত্বেও কিছু সময়ের জন্য ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এটি ২০২১ সালের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতার দ্বারা শক্ত হয়েছিল।

এরপর নতুন কোচ খুঁজতে শুরু করে বাংলাদেশ ক্রিকেট কমিশন (বিসিবি)। বোর্ডের একটি বিশ্বস্ত সূত্র আরটিভি নিউজকে এমনটাই জানিয়েছে।

“চুক্তিটি খুবই চূড়ান্ত। সবকিছু ঠিক থাকলে, চন্ডিকা হাসুল সিং আগামী আগস্টে বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে যোগ দেবেন।” কিন্তু দেশের ক্রিকে'টে তার কাজ বেশিদিন টেকেনি। শ্রীলঙ্কা ক্রিকেট কমিশন (SLC) চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই ২০১৮ সালে বিদায় জানায়

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!