1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

পাকিস্তানকে বাড়িতে পাঠানোর হুমকি, বাংলাদেশে মুগ্ধ তারা

  • সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১১০ পঠিত

নিউজিল্যান্ড সফরে গিয়ে বার বার করো'নার কড়া বিধি ভ'ঙ্গ করায় পাকিস্তান ক্রিকেট দলকে দেশে ফেরত পাঠানো হবে। সফররত পাকিস্তান দলকে এমনই সর্তক বার্তা দিয়েছিল নিউজিল্যান্ড সরকার। সেই কিউইদের অতিথি হয়ে এখন তাদের দেশে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল।

কোয়ারেন্টাইনে থাকাকালীন সময়ে পাকিস্তানের মতো করো'না বিধি ল'ঙ্ঘন না করে বরং সুষ্ঠু শৃঙ্খলভাবে নিয়ম পালন করাই টাইগারদের আচরণে মুগ্ধ হয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। টাইগারদের এই সফরের স'ঙ্গী হিসেবে থাকা বিসিবি পরিচাল জালাল ইউনুস এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন।

সুদুর ক্রা'ইস্টচার্চ থেকে ভিডিও কনফারেন্সে তিনি বলেন, ‘সবাইকে সতর্ক করে দিয়েছি, কোনোক্রমেই যেন মাস্ক ছাড়া করিডোরে বের না হয়। এমনকি দরজার কাছ থেকে যে খাবার সংগ্রহ করে, সে সময়ও যাতে মাস্ক পরা থাকে। সবাইকে বারবার সতর্ক করা হচ্ছে। তিনি আরও যোগ করেন, ‘ম্যানেজার সাব্বির সবাইকে বলেছে।

সবাই প্রটোকল মেনেও চলছে। আজ সকালে নিউজিল্যান্ড ক্রিকেট ও সরকারের সাথে সাব্বিরদের মিটিং ছিল। বাংলাদেশ প্রটোকল না ভাঙায় তারা খুশি। তবে বন্দীদশার মত এমন ভিন্নধ'র্মী অ'ভিজ্ঞতা এবারই প্রথম দলের জন্য। জালাল ইউনুসের জন্যও এমন অ'ভিজ্ঞতা নতুন। তিনি বলেন, ‘আ মর'া খুবই সচেতন। ছেলেরাও খুব সচেতন।

সবাই জানে, বুঝতে পারছে। কোনো সন্দে'হ নেই, ভিন্নধ'র্মী এক অ'ভিজ্ঞতা। সবার কাছেই নতুন অ'ভিজ্ঞতা। করো'নার কারণে এখানে কোয়ারেন্টিনের নিয়মকানুন খুব কড়া। নিউজিল্যান্ড সরকার যেরকম প্রটোকল করে দিয়েছে আ মর'া তা মানার চেষ্টা করছি। তবে এটা খুবই কঠিন। সবচেয়ে বড় কথা হচ্ছে- আ মর'া কখনো এ ধরনের পরিস্থিতিতে পড়িনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!