1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

লিটনের ব্যাটিং দেখে মনে হয়নি পিচটি ব্যাটিংয়ের জন্য কঠিন ছিল : মমিনুল হক

  • সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৫ পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ। যেখানে প্রথম টেস্ট ম্যাচ জয়লাভ করে সিরিজে এগিয়ে ছিল টাইগাররা কিন্তু দ্বিতীয় টেস্ট ম্যাচের

একমাত্র লিটন দাস ছাড়া আর কোন ব্যাটসম্যান দাঁড়াতেই পারেনি। ম্যাচের প্রথম ইনিংসে নিউজিল্যান্ড করেছিল ৬ উইকে'টে ৫২১ রান। যেখানে নিউজিল্যান্ডের অধিনায়ক টম লাথাম করেছিলেন ২৫২ রান।‌

দুঃখের বি'ষয় প্রথম ইনিংসে বাংলাদেশের ১০ জন ব্যাটসম্যান মিলে তার অর্ধেক রান করেছিল টাইগাররা। দুই ইনিংসে ২০ উইকেট মিলিয়েও নিউজিল্যান্ডের প্রথম ইনিংসের রান করতে পারেনি বাংলাদেশ।

ফলে ক্রা'ইস্টচার্চে হারতে হয়েছে ইনিংস ও ১১৭ রানের বড় ব্যবধানে। তবে দ্বিতীয় ম্যাচ হারলেও সিরিজ কিন্তু হারেনি বাংলাদেশ।

আগেই প্রথম ম্যাচ জিতে রাখায় ১-১ ব্যবধানে শেষ হলো দুই ম্যাচের সিরিজটি। পাশাপাশি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও মূল্যবান ১২টি পয়েন্ট পেয়েছে মুমিনুল হকের দল। আর এ কারণেই দ্বিতীয় ম্যাচ হারলেও, নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার তাদের বিপক্ষে জয় পাওয়ায় নিজের দল নিয়ে গর্বিত অধিনায়ক মুমিনুল।

ম'ঙ্গলবার ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ অধিনায়ক বলেছেন, “আমা'র দল নিয়ে খুবই গর্বিত। প্রথম ম্যাচের ব্যাপারে আমি সত্যিই খুশি। তবে দ্বিতীয় ম্যাচটি 'হতাশাজনক ছিল। প্রথম টেস্ট জেতার পর এটি আমা'দের জন্য অনেক চ্যালেঞ্জিং ছিল। দেশের বাইরে খেলা মাইন্ডসেটের ওপর নির্ভর করে।”

এসময় সিরিজটি থেকে পাওয়া ইতিবাচক দিকের বি'ষয়ে মুমিনুল বলেন, “আমা'দের বেশ কিছু ইতিবাচক বি'ষয় আছে। এবাদত দারুণ বোলিং করেছে এবং লিটন অসাধারণ ব্যাটিং করেছে। যতক্ষণ সে (লিটন) ব্যাট করেছে, মনেই হয়নি পিচটি ব্যাটিংয়ের জন্য কঠিন।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!