1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

সাত বছর পরে আইপিএলে স্টার্ক

  • সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৩ পঠিত

সময়ের অন্যতম সেরা পেসার মিচেল স্টার্ক প্রায় সাত বছর পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফিরতে যাচ্ছেন। এখনও চূড়ান্ত সি'দ্ধান্ত না নিলেও তিনি দিয়েছেন ফেরার ই'ঙ্গিত।

মূলত, সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর সেই কথা ভেবেই অজি পেসারের আইপিএলে খেলার ভাবনা। সর্বশেষ ২০১৫ সালে রয়েল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরুর হয়ে শেষবার আইপিএলে খেলেছিলেন স্টার্ক।

এ বি'ষয়ে স্টার্ক বলেন, “আমি এখনও ড্রাফটে নিজের নাম দেইনি। আমা'র হাতে কিছু সময় আছে। তবে, আগামী দিনের খেলার সূচি এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে আইপিএলে খেলার সম্ভাবনাই বেশি।”

২০১৪ এবং ২০১৫ মৌসুমে আরসিবির হয়ে মাঠ মাতিয়েছেন স্টার্ক। ২৭ ম্যাচে মাত্র ৭.১৬ ইকোনমি রেটে নিয়েছেন ৩৪ উইকেট। এরপর আর খেলেননি মূলত নিজেকে বিশ্রাম দিতেই, পরিবারের সাথে সময় অতিবাহিত করতে। তবে, এবারে বিশ্বকাপ প্রস্তুতির জন্য স্টার্ক উপযুক্ত মঞ্চ মনে করছেন আইপিএলকেই।

১০ দল নিয়ে অনুষ্ঠিত 'হতে যাচ্ছে এবারের আইপিএল। ১৮টি ম্যাচ ঘরের মাঠে অনুষ্ঠিত হওয়ার পর, ১৮টি ম্যাচ প্রতিপক্ষের মাঠেও খেলবে দলগু'লো। ফাইনালসহ এপ্রিলে শুরু হওয়া আইপিএল চলবে জুন অব্দি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!