1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

মুস্তাফিজদের কাছে হেরে বিদায় নিলো তামিম-আশরাফুলরা

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৯ পঠিত

বিসিএলের ফ্র্যাঞ্চাইঞ্জি ভিত্তিক পঞ্চাশ ওভারের ক্রিকেট টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ২০২১-২২ শুরু হয়েছে চারটি দল নিয়ে। টুর্নামেন্টের প্রথম রাউন্ডে নিজ নিজ ম্যাচে হেরে আজ (ম'ঙ্গলবার)

একে অন্যের মুখোমুখি হয় ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল ও বিসিবি দক্ষিণাঞ্চল। যেখানে পূর্বাঞ্চলের তামিম ইকবাল, ই মর'ুল কায়েস, মো হা'ম্ম'দ আশরাফুলরা ৩ উইকে'টে হেরেছেন মুস্তাফিজুর রহমানদের দক্ষিণাঞ্চলের কাছে।

ম্যাচে আগে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৯২ রান তোলে পূর্বাঞ্চল। জবাব দিতে নেমে ৩ উইকেট ও ২৫ বল হাতে রখেই জয়ের বন্দরে পৌঁছে যায় অধিনায়ক ফরহাদ রেজার দল। এ ম্যাচ হারের দলে টানা দুই হারে স্বাধীনতা কাপের ফাইনালে ওঠার যোগ্যতা হারাল ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল।

এদিন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নামে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পূর্বাঞ্চল। দলটি ১৯২ রান করে ই মর'ুল কায়েসের ৬৯ রানে ভর করে। ৯৭ বলে ৫ চার ও ১ ছয়ে এই রান করেন ই মর'ুল।

ফিফটি পেয়েছিলেন ৮০ বলে। এ ছাড়া ইরফান শুক্কুর ৩৩ ও আফিফ হোসেন ২৯ রান করেন। তিন মাস পর মাঠে ফিরে সুবিধা করতে পারেননি তামিম। ২৬ বলে ৯ রান করে ফেরেন তিনি। ৫৭ বলে ১৫ রান করেন আশরাফুল।

দক্ষিণাঞ্চলে হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন চোট কাটিয়ে ফেরা মুস্তাফিজ। ১০ ওভারে ৪৪ রান দিয়ে এই উইকেটগু'লো নেন এই বাঁহাতি। এ ছাড়া ২ উইকেট নেন নাহিদুল। ব্যাট হাতে ২৭ রানের পাশাপাশি বল হাতে জোড়া উইকেট নিয়ে ম্যাচ সেরা হন তিনি।

১৯৩ রানের টার্গেট টপকাতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারেতে থাকে দক্ষিণাঞ্চল। সপ্তম উইকে'টে ফরহাদ রেজা-মেহেদী হাসানের ৫০ রানের জুটি রক্ষা করে তাদের। স্কোর টাই হওয়ার পর ফরহাদ ফেরেন ১৫ বলে ১৬ রান করে। জয়ের নায়ক মেহেদী হাসান অ'পরাজিত ছিলেন ৫০ বলে ৩৭ রানে।

এ ছাড়া মাইশুকুর রহমান (২৭) জাকির হাসান (২৭) নাহিদুল ইসলাম (২৭) ক্রিজে থিতু হয়েও ইনিংস লম্বা করতে পারেননি। তবে শেষ পর্যন্ত বিপদ ঘটেনি মেহেদী ঢাল হয়ে দাঁড়ানোয়। পূর্বাঞ্চলের হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন আফিফ হোসেন ও নাঈম হাসান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!