1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

জন্মদিনে উপহারের বদলে আইসিসি থেকে শাস্তি পেলেন কিউই পেসার!

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১২ পঠিত

জন্ম'দিনে উপহার হিসেবে টেস্ট জয় ঠিকই পেয়েছেন কিন্তু আচরণবিধি ল'ঙ্ঘনের দায়ে জরিমানা গু'নতে হচ্ছে নিউজিল্যান্ডের দীর্ঘদে'হী পেসার কাইল জেমিসনকে,

স'ঙ্গে আবার যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট। জন্ম'দিনেই আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) থেকে এই খবর পেয়েছেন এজ পেসার!

আজ (৩০ ডিসেম্বর) ৬ ফুট ৮ ইঞ্চি উচ্চতার এ পেসারের ২৬তম জন্ম'দিন। আর এদিনই তাকে জরিমানা করা হয়েছে ম্যাচ ফি’র ২৫ শতাংশ এবং নামের পাশে লেখা হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট।

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের তৃতীয় দিনের ঘটনার কারণে এ শাস্তি পেতে হলো বার্থডে বয়কে।

মাউন্ট ম'ঙ্গানুইয়ে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনের ঘটনা। সফরকারীদের ইনিংসের ৭৫তম ওভারে বোলিং করছিলেন জেমিসন। সেই ডেলিভারিটি সোজা ড্রাইভ করেন ব্যাটসম্যান ফাহিম আশরাফ। শটে জোর না থাকায় সহজেই থামান জেমিসন এবং বল ধরে ছুড়ে মা'রেন ফাহিমের শরীর বরাবর।

অথচ তখন স্ট্যাম্প থেকে বেশ দূরেই ছিলেন ফাহিম এবং রান নেয়ারও কোনও ই'ঙ্গিত করেননি তিনি। তবু তার শরীর বরাবর করা থ্রো’টি ভ'ঙ্গ করেছে আইসিসির আচরণবিধির ২.৯ অনুচ্ছেদের নিয়ম। যে কারণে নিজের ২৬তম জন্ম'দিনে ম্যাচ ফি থেকে ২৫ শতাংশ জরিমানা দিতে হবে জেমিসনকে।

মাঠের দুই আম্পায়ার ক্রিস গ্যাফানি এবং ওয়েন নাইটস প্রাথমিকভাবে জেমিসনের এ আচরণের ওপর অ'ভিযোগ গঠন করেন। পরে ম্যাচ রেফারি ক্রিস গ্যাফানি দিয়েছেন শাস্তি। নিজের অ'পরাধ স্বীকার করে নেয়ায় কোনও আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি। আগামী ২৪ মাসের মধ্যে আরও তিনটি ডিমেরিট পয়েন্ট পেলে নিষে'ধাজ্ঞায় পড়বেন জেমিসন।

উল্লেখ্য, মাউন্ট মা'ঙ্গু'নুইতে পাকিস্তানকে দ্বিতীয় ইনিংসে ২৭১ রানে গু'টিয়ে দিয়ে ১০১ রানে জয় পেয়ে দুই ম্যাচ সিরিজে এগিয়ে গেছে ১-০ তে এগিয়ে গেল স্বাগতিক নিউজিল্যান্ড।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!