1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

ভারত-অস্ট্রেলিয়া’কে নিয়ে চারদেশীয় টুর্নামেন্ট আয়োজন করবেন রমিজ রাজা

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৩ পঠিত

চারটি দল নিয়ে টুর্নামেন্ট আয়োজন করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড। ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে নিয়ে চারদলীয় সিরিজের প্রস্তাব দিয়েছেন দেশটির ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। ভারতের স'ঙ্গে নিয়মিত খেলতে আইসিসির মিটিংয়ে কথা বলবেন বলেও জানিয়েছেন তিনি।

এই চারদলীয় সিরিজটি টি-টোয়েন্টি ফরম্যাটে আয়োজন করতে আগ্রহী পাকিস্তান। দীর্ঘদিন ধরেই রাজনৈতিক কারণে পাকিস্তান-ভারতের সিরিজ দেখা থেকে বঞ্চিত হচ্ছে ক্রিকেট ভক্তরা। এবার এই সমস্যা সমাধানে মাঠে নেমেছেন রমিজ।

ভবি'ষ্যত সূচি অনুযায়ী ২০১৫ থেকে ২০২৩ পর্যন্ত মোট ছয়টি সিরিজ খেলার কথা ছিল পাকিস্তান ও ভারতের। যদিও একটি সিরিজও আলোর মুখে দেখেনি। ২০১৩ সাল থেকেই এশিয়া কাপ ও আইসিসির টুর্নামেন্টগু'লোতে ছাড়া এই দুই দলের লড়াই দেখা যায়নি।

আগামী মা'র্চ-এপ্রিলে পাকিস্তান সফরের কথা রয়েছে অস্ট্রেলিয়ার। আসন্ন এই সিরিজটি নিয়ে বেশ আশাবাদী পাকিস্তান। এরই মধ্যে এই সিরিজটি নিয়ে নিজেদের পরিকল্পনা শুরু করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড, এমনটাই জানিয়েছেন রমিজ।

অস্ট্রেলিয়া দলের পাকিস্তান সফরের জন্য উসমান খাওয়াজা তার দলের সদস্যদের ব্যক্তিগতভাবে অনুরোধ করেছেন বলে জানিয়েছে পাকিস্তানের গনমাধ্যম।

আসন্ন এই সিরিজে পাকিস্তানের বিপক্ষে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।সবকিছু ঠিক থাকলে ১৯৯৮ সালের পর এবারই প্রথম পাকিস্তান সফরে যাব'ে অজিরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!