1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

কোহলির এক পোস্ট থেকে আয়ের পরিমাণ ৯৯% ভারতীয়র সারা বছরের আয়ের চেয়ে বেশি!

  • সময় সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২০ পঠিত

বর্তমান বিজ্ঞাপন জগতের বড় একটা নাম ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। আর হবে নাই বা কেন, শুধু সারা ভারত নয়, গোটা বিশ্ব জুড়ে বিরাটের কোটি কোটি গু'ণমুগ্ধ ভক্ত রয়েছেন;

যারা তাদের বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ার সর্বত্র ফলো করেন। এজন্যই হয়তো ভারতীয়দের মধ্যে একটি ইনস্টাগ্রাম পোস্টের ক্ষেত্রে সব থেকে বেশি ‘চার্জ’ করে থাকেন বিরাট।

হুপারের ২০২১ সালের ‘ইনস্টাগ্রাম রিচ লিস্ট’ নামে যে তালিকা প্রকাশ পেয়েছে তাতে ১৯তম স্থানে রয়েছেন বিরাট। ভারতীয়দের মধ্যে তিনিই তার প্রতি ইনস্টাগ্রাম পোস্ট বাবদ সবথেকে বেশি টাকা ‘চার্জ’ করেন।

এই লিস্টে সবার উপরে রয়েছেন ক্রিস্টিয়ানো রো'নাল্ডো। ২০২১ সালে তার প্রতি পোস্টের চার্জ ছিল ১,৬০৪,০০০ ডলার। সেই জায়গায় দাঁড়িয়ে কোহলির চার্জ ৬,৮০,০০০ ডলার। ইনস্টাগ্রামে বিরাটের ফলোয়ার সংখ্যা ১৭৭ মিলিয়ন। যা ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে সবথেকে বেশি।

কোহলি ব্যতীত একমাত্র ভারতীয় যিনি এ তালিকার প্রথম ৫০-এ রয়েছেন তিনি হলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২৭ নম্বরে রয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের প্রতি পোস্টের চার্জ ৪০৩,০০০ ডলার। সোশ্যাল মিডিয়াতে প্রমোশনাল পোস্টের মাধ্যমে ভারতীয়দের মধ্যে সবথেকে বেশি রোজগার করেছেন তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের সেপ্টেম্বর মাসে প্রথম ভারতীয় হিসেবে ১৫০ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা পেরিয়ে গিয়েছিলেন কোহলি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!