1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

এমবাপ্পেকে নিয়ে পিএসজির আশা ফুরায়নি

  • সময় রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৪ পঠিত

গত ট্রান্সফার উইন্ডো থেকে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির মাথাব্যথার কারণ কিলিয়ান এমবাপ্পে। চুক্তি শেষের দিকে হওয়ায় এই ফরোয়ার্ডের ক্লাব ছাড়া নিয়ে জোরেসোরে অনেক কথাই ভেসে আসে। তবে পিএসজির চিন্তা কিছুটা হালকা করে দিয়েছে লা প্যারিসিয়ান। এই ফরাসি প্রচারমাধ্যমের দাবি, ক্লাবের সাথে এমবাপ্পের নতুন চুক্তিতে যাওয়ার সম্ভাবনা এখনও ফুরিয়ে যায়নি।

আগামী জুনে এমবাপ্পের সাথে পিএসজির চুক্তির মেয়াদ শেষ হবে। দলবদলের আইন বলছে, গত ১ জানুয়ারি থেকে যেকোনো ক্লাবের সাথে আলোচনায় বসার জন্য মুক্ত হয়েছেন ২৩ বছর বয়সী এই খেলোয়াড়। ইতোমধ্যে পরবর্তী ঠিকানা হিসেবে রিয়াল মা'দ্রিদের প্রতি নিজের পছন্দের কথা জানিয়েছেন এমবাপ্পে। তবে এখনও গ্যালাকটিকোদের সাথে চুক্তি করেননি তিনি।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এমবাপ্পে নিশ্চিত করেছেন, আপাতত পিএসজিতে সুখে আছেন তিনি। এমনকি চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতার জন্য আসন্ন জুনের আগে প্যারিস ছেড়ে কোথাও যেতে চান না। নিজের সবটুকু মনোযোগ দিয়েছেন পিএসজির হয়ে দারুণ কিছু করার জন্য। তাই দলবদল এবং চুক্তি বি'ষয়গু'লো নিয়ে নিজেকে দূরে রেখেছেন তিনি।

লা প্যারিসিয়ানের দাবি, নিজের কথামতো এগিয়ে যাচ্ছেন এমবাপ্পে। সুযোগ থাকা সত্ত্বেও এখনও রিয়াল মা'দ্রিদের সাথে তার প্রতিনিধিরা কোনো ধরনের আলোচনায় জড়িত হননি। এ ছাড়া পিএসজির স'ঙ্গে নতুন চুক্তির বি'ষয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখেছেন এই তারকা খেলোয়াড়।

এমবাপ্পের চুক্তি নবায়নের বি'ষয়ে আরও একটি সুযোগ থাকছে পিএসজির জন্য। আসন্ন দলবদলেই জিনেদিন জিদানকে কোচ করে আনতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে ক্লাবটি। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, এই বি'ষয়ে নাকি আলোচনাও এগিয়েছে অনেকদূর। এখন শুধু সময়ের অ'পেক্ষা। শেষ পর্যন্ত এটা সত্য হলে স্বদেশি ক্লাবে বাড়তি সময় থেকে যেতে চাইবেন এমবাপ্পে।

ইতোপূর্বে অনেকবার এমবাপ্পেকে দীর্ঘদিন নিজেদের খেলোয়াড় করে রাখার ইচ্ছা প্রকাশ করেছে পিএসজি। লা প্যারিসিয়ানের দাবি, বর্তমান ক্লাবের সাথে চুক্তি নবায়ন করলেও সেটা হবে স্বল্পমেয়াদী। তাই একটা বি'ষয়ে লিগ ওয়ান জায়ান্টদের ইচ্ছা অ'পূর্ণ থেকেই যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!