1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

বার্সা ইস্যুতে ক্ষেপেছেন রোনালদোর সতীর্থ

  • সময় রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৪ পঠিত

বার্সেলোনার দেওয়া দলবদলের প্রস্তাবে সম্মতি দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ, সম্প্রতি এমন কথা চাউর হয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু খবরটি ভালো লাগেনি এই তারকা খেলোয়াড়ের কাছে। বি'ষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ক্লাব এবং জাতীয় দলে ক্রিশ্চিয়ানো রো'নালদোর এই সতীর্থ।

আসল গণ্ডগোলটা পাকিয়েছে স্পোর্টস টিভি। এক প্রতিবেদনে পর্তুগালের এই খেলাধুলাভিত্তিক সংবাদমাধ্যম জানিয়েছে, ফার্নান্দেজকে প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। শুধু তাই নয়, ২৭ বছর বয়সী খেলোয়াড়ের এজেন্টও স্প্যানিশ ক্লাবটির সাথে আলোচনা করে যাচ্ছেন। এসব কথা ভিত্তিহীন মনে হচ্ছে ফার্নান্দেজের কাছে!

পর্তুগীজ ক্লাব স্পোর্টিং সিপি থেকে ২০২০ সালে ম্যানচেস্টার ইউনেইটেডে যোগ দেন ফার্নান্দেজ। প্রথম মৌসুমে দুর্দান্ত পারফর্ম করে রে'ডডেভিলদের ম্যানেজম্যান্টের ভরসার প্রতীক হয়ে ওঠেন। তবে চলমান মৌসুমের প্রথমা'র্ধ শেষে নিজেকে হারিয়ে খুঁজছেন মাঝমাঠের এই সেনানী।

ভুল প্রতিবেদন করায় ক্ষোভের পাশাপাশি স্পোর্টস টিভির সাংবাদিককে তিরস্কার করেছেন ফার্নান্দেজ। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম বার্তায় এই ফুটবলার লেখেন, ‘আমি ভেবেছিলাম, নতুন বছর মাত্র কয়েকদিন আগে শুরু হয়েছে। তবুও আ মর'া ইতোমধ্যে ১ এপ্রিলে চলে এসেছি! নাকি এটা কেবলই খারাপ সাংবাদিকতা?’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!