1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ব্রেকিং নিউজ : নতুন দায়িত্ব পেলেন সাকিব

  • সময় শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৩৯ পঠিত

ব্রেকিং নিউজ : নতুন দায়িত্ব পেলেন সাকিব

এবার সাকিব আল হাসানকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে অ'পো। গতকাল শুক্রবার ৭ জানুয়ারি রাজধানীর ব'ঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্মা'র্টফোন ও

ট্ যাব' মেলায় এক অনুষ্ঠানে সাকিবকে পরবর্তী অ্যাম্বাসেডর হিসেবে বেছে নেয় অ'পো। এ উপলক্ষে সাকিব ও অ'পোর এর মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

এদিকে অ'পো জানায়, ‘ইন্সপারেশন এ্যাহেড’ এই স্লোগানকে ধারণ করে তরুণ প্রজন্মের জন্য উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসতে তারা কাজ করে যাচ্ছে।

উদ্দেশ্য নিত্যনতুন প্রযুক্তির স'ঙ্গে তরুণদের মেলবন্ধন ঘটানো। তাই সময়ের প্রয়োজনেই এবার তারা তরুণদের আইকন সাকিব আল হাসানের স'ঙ্গে চুক্তিব'দ্ধ হয়েছেন।

এ প্রস'ঙ্গে অ'পোর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, অ'পো সবসময় স্মা'র্টফোন ব্যবহারকারীদের সর্বোচ্চ ভালো সেবার অ'ভিজ্ঞতা দিতে নিত্যনতুন প্রযুক্তি নিয়ে কাজ করে যাচ্ছে।

তাইতো ২০২১ সালের মা'র্চ পর্যন্ত অ'পো ৭৫ হাজারের বেশি প্যাটেন্ট আবেদন করেছে আছে যার ৬৮ হাজার ইউটিলিটি প্যাটেন্ট।

শতাংশ হিসেবে এটি প্রায় ৯০ শতাংশ। এ সময় তিনি বলেন, অ'পোই প্রথম এআই বিউটিফিকেশন ক্যাপাবল ক্যামেরা, রোটেটিং ক্যামেরা, আন্ডার ডিসপ্লে ক্যামেরা, ১০ এক্স হাইব্রিড জুম ক্যামেরা, ফুল-পাথ ১০-বিট কালার ম্যানেজমেন্ট সিস্টেম, ভুক ফ্লা'শ চার্জিং ইত্যাদি প্রযুক্তি নিয়ে এসে ব্যবহারকারীর অ'ভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে।

তিনি আরও বলেন, আজকে অ'পোর জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাবিক আল হাসানের স'ঙ্গে আ মর'া নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বা'স করি, এই চুক্তির মাধ্যমে আ মর'া একস'ঙ্গে আরো অনেক দূর এগিয়ে যাব'ো।

মানুষের জন্য প্রযুক্তি এই মতাদর্শে বিশ্বা'সী হয়ে অ'পো মনে করে সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোাচ্চ দেওয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি অ'পো উদ্ভাবনী প্রযুক্তির ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করে থাকে।

এ সময় সাকিব আল হাসান বলেন, অ'পোর স'ঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। কারণ অ'পো কাটিং এজ প্রযুক্তি দিয়ে লাখ লাখ স্মা'র্টফোন ব্যবহারকারীর চাহিদা পূরণ করতে স মর'্থ হয়েছে। আগামীতে অ'পো ভক্তদের জন্য দারুণ কিছু কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!