1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ম্যানচেস্টার সিটিতে ফিরছেন অবসর নেওয়া আগুয়েরো!

  • সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৬ পঠিত

গত বছর খেলোয়াড় জীবনকে বিদায় বলে দিয়েছিলেন লিওনেল মেসির জাতীয় দলের সতীর্থ সার্জিও আগু'য়েরো। ম্যানচেস্টার সিটির কিংবদন্তি এই তারকা আবারো ফিরতে যাচ্ছেন পুরনো ঠিকানায়। তবে এবার আর খেলোয়াড় হিসেবে নয়, তাকে দেখা যেতে পারে শুভেচ্ছা দূতের ভূমিকায়। খবর স্প্যানিশ সংবাদ মাধ্যম মা'র্কার।

গত ১৫ ডিসেম্বর ক্যাম্প ন্যুয়ে অবসরের আনুষ্ঠানিক ঘোষণা দেন আগু'য়েরো। বেশ কয়েকদিন আগেই জানানো হয়েছিল তিনি বিদায় বলবেন।

ছলছল চোখে বিদায়ের ঘোষণা দিতে গিয়ে যেন নিজেকে নিয়ন্ত্রণ করতে পারলেন না। দুই চোখ বেয়ে ঝড়েছে অশ্রু। আগু'য়েরো বলেন, ‘আমি সব ধরনের ফুটবল আর না খেলার সি'দ্ধান্ত নিয়েছি।

মেসির স'ঙ্গে খেলার ইচ্ছায় বার্সেলোনায় পাড়ি জমিয়েছিলেন আগু'য়েরো। তবে ইচ্ছে তো পূরণ হয়নিই, উল্টো এই বার্সাতেই নিজের ফুটবল ক্যারিয়ারের ইতি টানতে হলো তাকে। তার হার্টের সমস্যা জটিল আকার ধারণ করায় শেষ পর্যন্ত বিদায় না বলে পারলেন না।

বিদায়বেলায় আগু'য়েরোর কথাতেও উঠে এসেছিল সে কথা। তিনি বলেন, ‘প্রথম ব্যাপার হচ্ছে আমা'র স্বাস্থ্য। আপনারা জানেন এক মাস আগে আমা'র হার্টে সমস্যা হয়েছিল। ভালো কিছু ডাক্তারের অধীনে চিকিৎসা নিয়েছি। তারা আমাকে বলেছে সবচেয়ে ভালো হয় যদি খেলা বন্ধ করে দেই। আমি এক সপ্তাহ আগে এই সি'দ্ধান্ত নিয়েছি।’

লা লিগায় আলাভেসের বিপেক্ষ ম্যাচটাই যে ক্যারিয়ারের শেষ ম্যাচ হয়ে থাকছে তার, তা হয়তো কখনো কল্পনাও করেননি সার্জিও আগু'য়েরো। ওই ম্যাচেই বুকে তীব্র যন্ত্রণা নিয়ে মাঠ ছাড়েন আর্জেন্টাইন তারকা।

শেষ পর্যন্ত হাসপাতালে নেওয়া হয় তাকে। পরবর্তীতে হৃদযন্ত্রের পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক কমপক্ষে তিন মাস বিশ্রামে থাকার পরা মর'্শ দেন তাকে। ফলে মাঠ থেকে দীর্ঘদিনের জন্য ছিটকে যান আগু'য়েরো। এরপরেই তার অবসরের গু'ঞ্জন ওঠে গণমাধ্যমজুড়ে।

২০১১ থেকে ২০২১, দশ বছর ইতিহাদে কাটিয়েছেন আগু'য়েরো। এর মধ্যে ৫ বছর গু'রু হিসেবে পেয়েছেন পেপ গার্দিওলাকে। দু’জনের মধ্যে সম্পর্কের বোঝাপড়াটাও দীর্ঘদিনের। গার্দিওলার সেরা সেনানীদের তালিকায় যে প্রথম সারিতেই ছিলেন আগু'য়েরো।

এর আগে অ্যাতলেটিকো মা'দ্রিদ ও ম্যানচেস্টার সিটিতে তার ক্যারিয়ার ছিল সমৃ'দ্ধ। ২০০৬ থেকে ২০১১ মৌসুমে অ্যাতলেটিকোতে থাকাকালে ১৭৫ ম্যাচ খেলে গোল করেছিলেন ৭৪টি। এরপর ২০১১ তে ম্যানচেস্টার সিটিতে পাড়ি দেওয়ার পর নিজেকে আরো মেলে ধরেন এই স্ট্রাইকার। দশ বছরের ম্যান সিটি ক্যারিয়ারে ২৭৫ ম্যাচ খেলে ১৮৪ গোল করেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!