1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

আর্জেন্টিনার ম্যাচে দলে জায়গা হবে না “লিওনেল মেসির”

  • সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২৮ পঠিত

বিশ্বকাপের বছর শুরু হয়ে গেছে। বিশ্বকাপে আগেই খেলা নিশ্চিত হয়ে গেছে লিওনেল মেসির আর্জেন্টিনার। তবে কনমেবল অঞ্চলের বাছাইপর্ব শেষ হয়নি এখনো।

আগামী ২৮ জানুয়ারি সকালেই চিলির মাঠে নামবে আর্জেন্টিনা, এরপর নিজেদের মাঠে আতিথ্য দেবে কলম্বিয়াকে। তবে চলতি মাসে অনুষ্ঠেয় সেই ম্যাচে খেলবেন কিনা, তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা।

নতুন পরিস্থিতিই কোচ লিওনেল স্ক্যালোনির সামনে এই বাস্তবতার সামনে দাঁড় করিয়েছে। দিয়েছে। এখন পুরো বিশ্বে করো'নাভাইরাসের প্রকো'প দেখা দিয়েছে নতুন করে। ইউরোপীয় দলগু'লো আগে থেকেই করো'নার কারণে খেলোয়াড়দের ছাড়তে নারাজ ছিল। নতুন পরিস্থিতির কারণে যে ক্লাবগু'লোর নীতিমালা আরও কঠিন হবে তা বলাই বাহুল্য।

আর্জেন্টিনা ইতোমধ্যেই বিশ্বকাপে খেলা নিশ্চিত করে ফেলেছে। আর তার স'ঙ্গে চলমান করো'না পরিস্থিতির কথা মাথায় রেখেই অন্তত লিওনেল মেসিকে চলতি মাসে অনুষ্ঠেয় দুই ম্যাচে আর্জেন্টিনা দলে রাখতে চান না
কোচ, জানাচ্ছে টিওয়াইসি স্পোর্টস। সবশেষ আর্জেন্টিনা সফরটা অবশ্য ভালো কাটেনি ‘লা পুলগার’। বড়দিনের ছুটিতে এসে শুরুতে বেশ কিছুদিন ঘুরে বেরিয়েছেন।

এরপরই তার শরীরে ধ’রা পড়েছে করো'নার উপস্থিতি। গু'ঞ্জন ছিল ওমিক্রন ধরনেও আ'ক্রা'ন্ত হয়েছেন তিনি। সে কারণেই হয়তো, চলতি মাসেই আবার আর্জেন্টিনায় ডাকা থেকে বিরত থাকতে চেয়েছিলেন কোচ। বি'ষয়টা শুধু ভাবনাতেই থেমে নেই। ইতোমধ্যে কথাও হয়ে গেছে লিওনেল স্ক্যালোনির কোচিং স্টাফদল ও মেসির মধ্যে। সেখানেই আর্জেন্টাইন অধিনায়ককে এই প্রস্তাব দিয়েছেন স্ক্যালোনি।

মেসি অবশ্য এখনো সি'দ্ধান্ত নেননি। স্ক্যালোনির নেতৃত্বে থাকা কোচিং স্টাফদের জানিয়েছেন, সি'দ্ধান্ত নেওয়ার আগে কিছুদিন ভাবতে চান তিনি। মেসিকে বিশ্রাম দেওয়ার কথা স্ক্যালোনি ভাবলেও আর্জেন্টাইন অধিনায়ক ভাবতে চান ভিন্নভাবে। শেষ মিনিট পর্যন্ত অ'পেক্ষা করতে চান, পিএসজিতে চলমান পরিস্থিতি কেমন, তিনি নিজে কেমন অনুভব করছেন তা দেখতে চান।

আর সে কারণেই মেসি আর্জেন্টিনার আগামী ম্যাচ দুটোয় খেলবেন কি-না, তার জন্য অ'পেক্ষা করতে হবে আরও কিছু দিন। মেসির পক্ষ থেকে সি'দ্ধান্ত আর্জেন্টিনাকে জানানো হলে এরপরই আলবিসেলেস্তেরা আসছে দুই ম্যাচের জন্য দল ঘোষণা করবে। উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ সময় সকাল ৬টা ১৫ মিনিটে চিলির মাঠে বছরের প্রথম ম্যাচে খেলতে নামবে আর্জেন্টিনা।

এরপর আগামী ২ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় সকাল ৫টা ৩০ মিনিটে নিজেদের মাঠে কলম্বিয়াকে আতিথ্য দেবে দলটি। চলতি বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা এ পর্যন্ত খেলেছে ১৩টি ম্যাচ। জিতেছে ৮টি ম্যাচে, ড্র করেছে ৫টি। হারেনি একটি ম্যাচেও যার ফলে এখন দ্বিতীয় স্থানে আছে দলটি, নিশ্চিত হয়ে গেছে বিশ্বকাপে খেলাও। ৬ গোল করে এতে বড় ভূমিকা রেখেছেন মেসি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!