1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

হঠাৎ লঙ্কান ক্রিকেটারের অবসর, যা বললেন মালিঙ্গা

  • সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২১ পঠিত

বয়স মাত্র ৩০। ক্যারিয়ারকে এগিয়ে নিতে পারতেন কমপক্ষে আরও ৭-৮ বছর। গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও দারুণ খেলেছেন।

বিশ্বকাপের আগে বাংলাদেশের মাটিতে ম্যাচজয়ী ইনিংস খেলেন। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে আচমকাই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন শ্রীলংকার ব্যাটার ভানুকা রাজাপাকসে।

বুধবার অবসরের সি'দ্ধান্ত জানিয়ে লংকান ক্রিকেট বোর্ডে চিঠি দিয়েছেন রাজাপাকসে। সেখানে পারিবারিক কারণ দেখিয়েছেন। লিখেছেন, আমি একজন খেলোয়াড় এবং একজন স্বামী, আসন্ন পিতা ও পরিবারের একজন সদস্য হিসেবে খুব ভেবেচিন্তেই এ সি'দ্ধান্ত গ্রহণ করেছি।

রাজাপাকসের এমন সি'দ্ধান্তে বিস্মিত শ্রীলংকার কিংবদন্তি পেসার লাসিথ মালি'ঙ্গা। রাজাপাকসেকে অবসরের সি'দ্ধান্ত পুনর্বিবেচনা করতে বলেছেন তিনি। শ্রীলংকা দলের সাবেক অধিনায়ক বলেন, আমি বিশ্বা'স করি— ভানুকা রাজাপাকসের এখনও দেশকে দেওয়ার মতো অনেক কিছু আছে। আমি তাকে অনুরোধ করছি সে যেন তার অবসরের সি'দ্ধান্ত পুনর্বিবেচনা করে।

আন্তর্জাতিক ক্রিকে'টে দেশকে প্রতিনিধিত্ব করা মোটেও সহজ কিছু নয়, এটি গর্বের। বিভিন্ন চ্যালেঞ্জের মোকাবিলা করেই এগোতে হয়। ২০১৯ সালে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেক ঘটে রাজাপাকসের। এ পর্যন্ত ১৮ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে রাজাপাকসে রান করেছেন ৩২০। গত বছরেই ওয়ানডেতে অ'ভিষেক ঘটে তার। এ পর্যন্ত ৫টি ওয়ানডে খেলেছেন তিনি। আসন্ন বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে দেখা যেতে পারে রাজাপাকসেকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!