1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

তোমাদের জন্য আমার হার্ট অ্যাটাক হয়ে যাবে’ ভারতীয় দলকে আম্পায়ার (ভাইরাল ভিডিও)

  • সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২৪ পঠিত

২২ গজে বিপক্ষ ক্রিকেটারদের ঝগড়া বা বলা ভাল স্লেজিংয়ের ঘটনা নতুন কিছু নয়। মাঝে মাঝে তা নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে। যেমন ঘটল দক্ষিণ আফ্রিকা-ভারতের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে। দুই দলের ক্রিকেটারদের মধ্যে বাদানুবাদ থেকে চরম উত্তেজনা।

দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভ্যান ডার ডুসেনকে বিতর্কিত আউট দেওয়াকে কেন্দ্র করে দুই দলের মধ্যে উত্তেজনা বাড়ে।সেই ঘটনার রেশ ছড়াল তৃতীয় দিনের খেলাতেও। ভারত এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের মধ্যে বারবার উত্তপ্ত বাক্যবিনিময় হল।

আর তার ফলেই নাকি কার্যত প্রতি ওভারে হার্ট অ্যাটাক হওয়ার অবস্থা অনফিল্ড আম্পায়ারের। এর মাঝেই আম্পায়ার মা'রায়াস ইরাসমাস বলেন, ‘প্রতি ওভারের শেষেই তাঁর হার্ট অ্যাটাক হওয়ার মতো অবস্থা হয়েছিল। সেই কথা ধ’রা পড়ে যায় স্ট্যাম্প মাইকে!

দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় ঘটে ঘটনাটি। ১০তম ওভারে এইডেন মা'র্করামকে আউট করেন শার্দুল ঠাকুর। শেষ বলে সেই উইকেট নেওয়ার আগে বারবার আউটের আবেদন করছিলেন তিনি।

গোটা ভারতীয় দল উইকেট পাওয়ার জন্য মর'িয়া হয়ে উঠেছিল। সেই সময়েই স্টাম্প মাইকে ধরে ফেলে ইরাসমাসের গলা। তাঁকে বলতে শোনা যায়, ‘তো মর'া আমাকে প্রতি ওভারে হার্ট অ্যাটাক করিয়ে দিচ্ছো।’

তৃতীয় দিনের খেলায় ঋষভ পান্ট ব্যাট করতে নামতেই ডুসেন তাঁকে লক্ষ্য করে কিছু বলেন। অনুমান করা হচ্ছে ডুসেনের ক্যাচ পান্ট নেওয়ার সময় বল আগে মাটি ছুঁয়েছিল। সেটা নিয়েই তিনি কিছু কথা শুনিয়ে দেন পান্টকে বলে মনে করা হচ্ছে। পান্ট উত্তর দেন, ‘যদি তোমা'র এই ব্যাপারে অর্ধেকও জ্ঞান থাকে, তা হলে নিজের মুখ বন্ধ রাখো।’

এর পরেই ভারতীয় পেসার জসপ্রীত বু মর'াহ ব্যাট করার সময় দক্ষিণ আফ্রিকার পেসার জানসেনের স'ঙ্গে ঝামেলাতে জড়ান। বাদানুবাদ চলতেই থাকে দু’জনের মধ্যে।

উল্লেখ্য, এই ম্যাচে ভারতকে ৭ উইকে'টে হারিয়ে সিরিজে ১-১ সমতা এনেছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!