1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

ভারতীয় দল থেকে বাদ, টুইটারে বিদ্রোহ করলেন

  • সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৮ পঠিত

মা'র্চে নিউজিল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত 'হতে চলেছে মহিলাদের ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপ। তার জন্য ১৫ জনের ভারতীয় দল বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। দলে স্নেহ রানা, জেমিমা রডরিগেজ, পুনম রাউতের মতো বেশ কিছু তারকা ক্রিকেটার জায়গা পাননি।

দলে জায়গা না পাওয়ায় 'হতাশ পুনম রাউত সোশ্যাল মিডিয়াকে নিজের ক্ষোভ প্রকাশের জন্য বেছে নিলেন। টুইটারে এক পোস্টে তিনি লেখেন, ‘ভারতীয় দলের অন্যতম অ'ভিজ্ঞ ব্যাটার এবং ধা'রাবাহিক পারফর্মা'র হয়েও বিশ্বকাপের দলে জায়গা না পাওয়ায় আমি ভীষণ 'হতাশ।

২০২১ সালে ছয় ম্যাচে দুই শতরান ও দুই অর্ধশতরানসহ ৭৩.৭৫-র গড়ে আমি মোট ২৯৫ রান করি। বারবার পারফর্ম করেও এমনভাবে দল থেকে বাদ পড়াটা খুবই 'হতাশাজনক। তবে আমি 'হতাশ হলেও বিশ্বকাপে ভারতীয় দলের জার্সি গায়ে যারা মাঠ নামবেন, আমি তাদের সকলকে শুভেচ্ছা জানাতে চাই।

৩২ বছর বয়সী পুনম, ভারতের হয়ে এখনও অবধি ৭৩টি ওয়ান ডে ম্যাচে ৩৪.৮৩-র গড়ে মোট ২২৯৯ রান করেছেন। তবে ৫০ ওভারের ক্রিকে'টে মাত্র ৫৮.২৬-র স্ট্রাইক রেটই সম্ভবত পুনমের কাল হয়ে দাঁড়াল।

সাম্প্রতিক অতীতে ভারতীয় মহিলা দল মন্থর গতির ব্যাটিংয়ের জন্য বেশ সমালোচিত হয়েছে। সম্ভবত সেই কারণেই পুনমের অত্যন্ত কম স্ট্রাইক রেটের জেরে তাঁকে দল থেকে ছেঁটে ফেলা হল। ৬ মা'র্চ পাকিস্তানের বিরু'দ্ধে বিশ্বকাপ অ'ভিযান শুরু করবে ভারতীয় দল। দলের অধিনায়কত্বে দায়িত্বে রয়েছেন মিতালি রাজ, সহ-অধিনায়ক হরমন্প্রীত কউর।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!