1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ইংল্যান্ডের ‘মড়ার উপর খাঁড়ার ঘা’

  • সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৬ পঠিত

বাংলায় একটা কথা আছে, ‘মড়ার উপর খাঁড়ার ঘা’। সেই অবস্থা এখন ইংল্যান্ড ক্রিকেট দলের। অ্যাশেজ সিরিজের সময়টা ভালো যাচ্ছে না ইংল্যান্ডের।

অজিদের বিপক্ষে তিন ম্যাচের সবকটিতে হেরে তারা রয়েছে হোয়াইটওয়াশের শঙ্কায়। তার ওপর চোটের কারণে পঞ্চম টেস্টে বেন স্টোকসকে নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। এমনকি চলমান চতুর্থ টেস্টে আর বল করতে নাও দেখা যেতে পারে তাকে।

এদিকে ইংল্যান্ড চতুর্থ টেস্টেও সুবিধাজনক অবস্থানে নেই। খাজার সেঞ্চুরিতে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ইংলিশদের বিপক্ষে চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে বড় সংগ্রহ পেয়েছে স্বাগতিক অজি শিবির।

৮ উইকে'টে ৪১৬ রান নিয়ে ইনিংস ঘোষণা করেছে প্যাট কামিন্সের দল। ইংল্যান্ডের হয়ে ৫ উইকে'টের দেখা পেয়েছেন স্টুয়ার্ট ব্রড।

অস্ট্রেলিয়ার দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও মা'র্কাস হ্যারিস দুজনই ফিরে যান তিরিশের ঘরে থাকতে। ওয়ার্নার ৩০ ও হ্যারিস ৩৮ রান করেন। মা'র্নাস লাবুশানে করেন ২৮ রান। এরপর স্টিভ স্মিথকে নিয়ে ১১৫ রানের জুটি গড়েন খাজা। ১৪১ বলে ৬৭ রান করে স্মিথ শিকার হন ব্রডের। শেষ দিকে খাজা একাই টেনেছেন অস্ট্রেলিয়াকে।

খাজাকে অল্প অল্প সময়ের জন্য স'ঙ্গ দিয়েছেন আলেক্স ক্যারে, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও নাথান লায়ন। ব্রডের বলে খাজা আউট হন ১৩৭ রান করে। ২৬০ বলে তার ইনিংসে ছিল ১৩টি চারের মা'র। অস্ট্রেলিয়া ইনিংস ঘোষণা করলে ১৩ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে ইংল্যান্ড। দুই ওপেনার হাসীব হা'মীদ ও জ্যাক ক্রা'উলি অ'পরাজিত রয়েছেন ২ রান করে। অজিদের চেয়ে ইংল্যান্ড এখনো পিছিয়ে ৪০৩ রানে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!