1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে বাংলাদেশ

  • সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩৯ পঠিত

ভারতের কর্তৃত্বের জেরে এশিয়া কাপ আলোর মুখ দেখবে কি না তা সময়ই বলে দেবে। তবে এশিয়া কাপের পর বাংলাদেশ দলের ক্রিকেটীয় সূচি ঠিক হয়ে আছে এখনই। এশিয়া কাপ হোক বা না হোক, এশিয়ার শ্রেষ্ঠত্ব নিরূপণের টুর্নামেন্টটির জন্য নির্ধারিত সময়ের পর বাংলাদেশ দল যাব'ে জিম্বাবুয়ে সফরে।

দীর্ঘ সময় পর টাইগাররা যাব'ে জিম্বাবুয়ে সফরে, খেলবে তিনটি ফরম্যাটই। এর মধ্যে টেস্ট থাকছে দুটি এবং ওয়ানডে ও টি-টোয়েন্টি দুটি করে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে বলেন, ‘এফটিপিতে এশিয়া কাপের জন্য জায়গা রাখা আছে। তার পরপরই জিম্বাবুয়ের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। এখন পর্যন্ত এভাবেই আছে। এফটিপি মেনেই অন্যান্য বোর্ডের সাথে যোগাযোগ হচ্ছে।’

এশিয়া কাপের জন্য সময় ধরে রাখা আছে জুনের শুরুতেই, অর্থাৎ প্রথম সপ্তাহে। এশিয়া কাপ যদি না-ও হয়, তাহলে জুনেই বাংলাদেশ দল যাব'ে জিম্বাবুয়ে সফরে। কোয়ারেন্টিনের ধাপ পেরিয়ে সিরিজ শেষ করতে লেগে যাব'ে দেড় মাসের মত।

বাংলাদেশ দল বর্তমানে আছে নিউজিল্যান্ড সফরে। নিউজিল্যান্ডে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির পর টাইগারদের পরবর্তী মিশন শ্রীলঙ্কায়। বিদেশ সফরে ব্যস্ত টাইগাররা এরই ধা'রা মেনে যাব'ে এশিয়া কাপে। এশিয়া কাপ না হলে জিম্বাবুয়ে সফর তো থাকছেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!