1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

এবার রোনালদোকে বিক্রির প্রস্তাবও উঠল

  • সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১৩ পঠিত

এক সপ্তাহ আগেই বেশ উত্তেজনা জন্ম দিয়েছিলেন গ্ যাব'্রিয়েল আগবনলাহোর। ম্যানচেস্টার ইউনাইটেড কোচ রালফ রাংনিককে উদ্দেশ করে বলেছিলেন, কলজে থাকলে ক্রিস্টিয়ানো রো'নালদোকে আর মূল একাদশে জায়গা দেবেন না জার্মান কোচ।

সে জায়গায় তরুণ তিন ফরোয়ার্ডকে খেলানোর পরা মর'্শ দিয়েছিলেন অ্যাস্টন ভিলার সাবেক স্ট্রাইকার। সে কথার জবাব মাঠেই দিয়েছিলেন রো'নালদো। বার্নলির বিপক্ষে জয়ে গোল করেছিলেন পর্তুগিজ ফরোয়ার্ড।

২০২১ সাল যেভাবে শেষ করেছেন, নতুন বছরের শুরুটা করেছেন ঠিক উল্টোভাবে। উলভারহ্যাম্পটনের বিপক্ষে ইউনাইটেড হেরেছে ঘরের মাঠে। রো'নালদো গোল করতে পারেননি কোনো, পুরো ম্যাচেই হাপিত্যেশ করেছেন রো'নালদো।

গোল করতে না পেরে, দলের ভাগ্য বদলাতে না পেরে যেভাবে 'হতাশা দেখিয়েছেন, সেটা নিয়েও সমালোচনা হয়েছে। এদিকে সুযোগ পেয়ে আবারও মুখ খুলেছেন আগবনলহোর। ইউনাইটেডকে এবার পরা মর'্শ দিয়েছেন রো'নালদোকে বিক্রি করে দিতে।

এ মৌসুমে লিগে ইউনাইটেড খুব বাজে অবস্থায় আছে। অর্ধেক ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরও লিগে সাতে ইউনাইটেড। এই অবস্থান থেকে উন্নতি না হলে আগামী মৌসুমে ইউরোপে দেখা যাব'ে না ইউনাইটেডকে।

রে'ড ডেভিলদের এমন ছন্দপতনের পেছনে রো'নালদোর উপস্থিতিকেই মূল কারণ মনে করছেন আহবনলাহোর।

টকস্পোর্টকে বলেছেন, ‘রো'নালদো যাওয়ার আগে, ব্রুনো ফার্নান্দেজ ছিল দলের মূল খেলোয়াড়। এখন রো'নালদো মূল খেলোয়াড়। উলভসের বিপক্ষে রো'নালদো অধিনায়ক ছিল।

রো'নালদো যোগ দেওয়ার আগে হ্যারি ম্যাগু'য়ার না থাকলে ফার্নান্দেজই অধিনায়ক 'হতো। আর এখন সে বেঞ্চে থাকে। নির্ঘা'ত টানাপোড়েন চলছে এখানে। পুরো পরিস্থিতির দিকে তাকালে, উলে গু'নার সুলশার নিশ্চয় বুঝতে পারছেন, রো'নালদোকে টেনে এনে ভুল করেছেন, একদম পরিষ্কার।’

এবার নিজেদের প্রথম ম্যাচে লিডসকে ৫-১ গোলে হারিয়ে মৌসুম শুরু করেছিল ইউনাইটেড। প্রথম তিন ম্যাচে ৭ পয়েন্ট পেয়েছিল ইউনাইটেড। এরপর রো'নালদো দলে যোগ দিয়েছেন। পরের ১৬ ম্যাচে ইউনাইটেড ২৪ পয়েন্ট পেয়েছে।

এর মধ্যে রো'নালদোই এনে দিয়েছেন ১৩ পয়েন্ট। ৮ গোল ও ৩টি গোলে সহায়তা করে রো'নালদোই দলের মূল খেলোয়াড়। চ্যাম্পিয়নস লিগেও ইউনাইটেডকে গ্রুপ শীর্ষস্থান এনে দিয়েছে রো'নালদোর ৬ গোল। কিন্তু আগবনলাহোরের ধারণা, রো'নালদো না থাকলে ইউনাইটেডের তিন তরুণ ফরোয়ার্ড এর চেয়েও ভালো করতেন।

আগবনলাহোরের ধারণা, গোল করলেও দলের ভারসাম্য নষ্ট করছেন রো'নালদো। সে জায়গায় তরুণদের সুযোগ দিলেই বেশি ভালো করবে ইউনাইটেড। তাই রো'নালদোকে বিক্রি করে দেওয়ার পরা মর'্শ দিয়েছেন তিনি, ‘হ্যাঁ, রো'নালদো গোল করেছেন, কিন্তু তিনি যে গোল (বার্নলির বিপক্ষের করা গোল) করেছেন, সেটা (ম্যাসন) গ্রিনউডও করত। (মা'র্কাস) রাশফোর্ডও ওই অবস্থান থেকে গোল করত। আমা'র মতে, আগামী গ্রীষ্মেই রো'নালদোকে ছেড়ে দেওয়া উচিত। গ্রিনউড, (জাডোন) সাঞ্চো ও রাশফোর্ডকে একস'ঙ্গে খেলতে দিন।’

এই তিনজনকে নিয়েই এই মৌসুমের পরিকল্পনা ছিল ইউনাইটেডের। শেষ মুহূর্তে রো'নালদোকে দলে টানার সুযোগ পেয়ে লোভ সামলাতে পারেনি ইউনাইটেড। কিন্তু এতে তরুণ তিন ফরোয়ার্ড একটু আড়ালে চলে গেছেন।

sun

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!