1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

শুভাগতর অবিশ্বাস্য ব্যাটিংয়ে শিরোপা মধ্যাঞ্চলের

  • সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১২ পঠিত

বিসিবি দক্ষিণাঞ্চলের ব্যাটিং–ধসে শিরোপার সুবাস আগের দিনই পাচ্ছিল ওয়ালটন মধ্যাঞ্চল। কিন্তু দক্ষিণাঞ্চলের রিশাদ হোসেনের ৯৯ রানের দুর্দান্ত ইনিংসে সহজ কাজটা হঠাৎই হয়ে যায় কঠিন। চতুর্থ দিন শেষ বেলায় ২১৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মধ্যাঞ্চল উল্টো পড়ে বিপদে। ২৬ রান তুলতেই টপ অর্ডারের ৩ উইকেট নেই! আজ সকালে সৌম্য সরকার, তাইবুর রহমান ও সালমান হোসেন আউট হলে বিপদ বাড়ে মধ্যাঞ্চলের।

কিন্তু ম্যাচের মোড় ঘুরে যায় এরপরই। মধ্যাঞ্চলের অধিনায়ক শুভাগত হোম চৌধুরী প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও দেয়াল হয়ে দাঁড়ান। স'ঙ্গী হিসেবে পান উইকেটকিপার জাকের আলীকে। শুভাগতর পাল্টা আ'ক্রমণ আর জাকের উইকে'টে পড়ে থেকে গড়েন ১৫৭ রানের হার না মানা জুটি। তাতে চা পানের বিরতির আগেই মধ্যাঞ্চলের উল্লাসে কেঁপেছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম।

জয় থেকে ১ রান দূরে থাকতে নাসুম আহমেদকে মিড উইকেট দিয়ে উড়িয়ে মা'রেন জাকের আলী। বল বাউন্ডারি সীমানা পার করার আগেই ড্রেসিংরুম থেকে বেরিয়ে সৌম্য, মিঠুনদের সে কী দৌড়! অন্য প্রান্তে থাকা শুভাগতর শরীরী ভাষাতেও বোঝা যাচ্ছিল, কঠিন হয়ে ওঠা ম্যাচে রান তাড়া করে জয়ের আবেগটা কেমন 'হতে পারে।

দুর্দান্ত ব্যাটিংয়ে ১২১ বলে ২ ছক্কা ও ১৩ চারে ১১৪ রান করে মাঠ ছাড়েন শুভাগত। প্রথম ইনিংসেও মধ্যাঞ্চল অধিনায়ক খেলেছিলেন ১১৬ রানের ইনিংস। প্রথম ইনিংসে অর্ধশতক করা জাকের এবার অ'পরাজিত থাকেন ৪১ রানে, বল খেলেছেন ১২৪টি। মধ্যাঞ্চলের ৪ উইকে'টের জয়ে প্রত্যাশিতভাবেই ম্যাচসেরা শুভাগত।

এর আগে বিসিএলে প্রথম ও চতুর্থ আসরেরও শিরোপা জিতেছিল মধ্যাঞ্চল। এবার তৃতীয়বারের মতো শিরোপা জিতে টানা তিনবারের চ্যাম্পিয়ন দক্ষিণাঞ্চলের জয়রথ থামাল মধ্যাঞ্চল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!