1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডের জয়ের কথা বলায় বাংলাদেশের কাছে ক্ষমা চাইলেন কিউই ধারাভাষ্যকার

  • সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১৫ পঠিত

ঘু'মের ঘোরে দেখা কোন বিভ্রান্তিমূলক দৃশ্য নয়, অতি মনোহর কোন স্বপ্নও নয়। রীতিমতো বাস্তব। নিউজিল্যান্ডের মাঠে নিউজিল্যান্ডকে টেস্টে হারিয়ে দেওয়ার প্রায় অবিশ্বা'স্য এক সমীকরণের সামনে আসলেই দাঁড়িয়ে বাংলাদেশ।

১৩০ রানের বড় লিডের পর নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসে হানা দিয়ে দারুণ এক সম্ভাবনা তৈরি করেছেন পেসার ইবাদত হোসেন। আর তাইতো দিনশেষে নিজের মত পাল্টাতেও বাধ্য হলেন কিউই সাবেক ক্রিকেটার ও ধা'রাভাষ্যকার মা'র্ক রিচার্ডসন।

ম'ঙ্গলবার মাউন্ট মা'ঙ্গানুইতে চতুর্থ দিন শেষেও ম্যাচের নিয়ন্ত্রণ বাংলাদেশের হাতে। প্রথম ইনিংসে ১৩০ রানে পিছিয়ে থাকা নিউজিল্যান্ড দ্বিতীয় ইনিংসে তুলেছে ৫ উইকে'টে ১৪৭ রান। বাংলাদেশ থেকে তারা এগিয়ে আছে কেবল ১৭ রানে। শেষ দিনে কিউইদের দ্রুত অলআউট করলে জেতার সুযোগ থাকছে বাংলাদেশের।

অথচ কিউইদের শুরুর ব্যাটিং দেখে নিজেদের জয় আর বাংলাদেশের হার দেখেছিলেন স্পার্ক স্পোর্টসের ধা'রাভাষ্যকার মা'র্ক রিচার্ডসন৷ ইবাদতের দুর্দান্ত বোলিংয়ে ম্যাচ ঘুরিয়ে যাওয়ার পর অবশ্য দিনের শেষ বাংলাদেশের ভক্তদের কাছে এর জন্য ক্ষ'মা চেয়েছেন তিনি।

দিনের খেলা শেষে স্পার্ক স্পোর্টস টিভির বিশ্লেষণে তিনি বলেন, ‘নিউজিল্যান্ড তখন ১ উইকে'টে ৬৬ রানে ছিল। তখন আমি বলেছিলাম, বাংলাদেশ এই টেস্ট হারতে যাচ্ছে।

এখান থেকে নিউজিল্যান্ড সহজ জয়ের পথেই এগোচ্ছে। আমি এখন ক্ষ'মা চাইছি বাংলাদেশি দর্শকদের কাছে। কারণ, ওই মুহূর্ত থেকে সারা বিকেল বাংলাদেশই দাপট দেখিয়েছে। ওরা এখন যে অবস্থানে আছে, সে জন্য তাদের কৃতিত্ব দিতেই হয়।’

এদিকে আপাতদৃষ্টে দিনটা আদর্শ মনে হলেও রিভিউ ও ফিল্ডিংয়ের ক্ষেত্রে বাংলাদেশ ছিল বেশ গড়পড়তা। একই অনুষ্ঠানে নিউজিল্যান্ডের সাবেক ওপেনার ক্রেগ ম্যাকমিলান বলছিলেন, ‘বাংলাদেশ সারা দিনজুড়ে প্রায় সব সি'দ্ধান্তই সঠিক নিয়েছে। শুধু রিভিউ নেওয়ার ক্ষেত্রে তারা কিছু অদ্ভুত সি'দ্ধান্ত নিয়েছে। তিনটি রিভিউর সব কটিই হারিয়েছে। পঞ্চম দিন সেটা কেমন প্রভাব ফেলে, সেটাই দেখার বি'ষয়।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!