1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

সিরিজ হারের পরে যা বললেন কিউই অধিনায়ক

  • সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১৮ পঠিত

নিউজিল্যান্ডের মাটিতে ঐতিহাসিক জয় পেল বাংলাদেশ। মাউন্ট ম'ঙ্গানুই টেস্টে নিউজিল্যান্ডকে ৮ উইকে'টে হারিয়েছে বাংলাদেশ। কিউইদের মাটিতে এর আগে কোনো ফরম্যাটেই জিততে পারেনি টাইগার বাহিনী।

অবিশ্বা'স্য, অকল্পনীয়, অসাধারণ-কোনো বিশেষণই এ জয়কে উপমা দেওয়ার জন্য যথেষ্ট নয়। পেসার এবাদতের ক্যারিয়ারসেরা বোলিংয়ে দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৯ রানের লিড দিতে পারে কিউইরা,

যা অনায়াসে পার করে দেয় বাংলাদেশ। খেলা শেষে বাংলাদেশের খেলোয়াড়দের প্রসংশা করেছেন কিউই অধিনায়ক টম ল্যাথাম।

ল্যাথাম বলেন, তিনটি দিকে আ মর'া ব্যর্থতার পরিচয় দিয়েছি। বাংলাদেশ অবশ্যই আমা'দের দেখিয়েছে কীভাবে এ দুর্বলতা কাজে লাগাতে হয়। তারা ভাল পার্টনার'শিপ তৈরি করতে সক্ষম হয়েছিল,

আমা'দের উপর চাপ প্রয়োগ করতে সক্ষম হয়েছিল এবং দুর্ভাগ্য আ মর'া সেটা করতে পারিনি। তিনি বলেন, এখানে মাত্র দুটি টেস্ট ম্যাচ হয়েছে, দুটি ম্যাচই একই রকম হয়েছে, সম্ভবত আ মর'া যা আশা করেছিলাম তার চেয়ে একটু ধীরগতির। আ মর'া যদি ৪৫০ রান করতে পারতাম, তবে গল্পটা অন্যরকম 'হতে পরত।

তবে আজকের ম্যাচে পুরো কৃতিত্ব বাংলাদেশের, এই ম্যাচে তারা ভালো খেলেই জয় পেয়েছে। তিনি আরও বলেন, আমা'দের প্রত্যেক প্লেয়ারকে এখান থেকে শিক্ষা নিতে হবে এবং পরবর্তী ম্যাচে তাদের শিক্ষার প্রতিফলন ঘটাতে হবে। আমা'দের এখন হ্যাগলির দিকে নজর দিতে হবে এবং আশা করি আ মর'া সেখানে একটি ভালো পারফরম্যান্স করতে পারব।

জান্নাত/সা.এ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!