1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ইবাদাতের বিধ্বংস বোলিংয়ে নিউজিল্যান্ড ব্যাটিংয়ে ধ্বস।। বাংলাদেশের বিশাল জয়।।

  • সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১৮ পঠিত

বে ওভালে টাইগার পেসার ইবাদত হোসেনের টেস্টে ক্যারিয়ার সেরা বোলিংয়ে হঠাৎই ধ্বস নেমেছে নিউজিল্যান্ড ব্যাটিং লাইনআপে। পরপর দুই ওভারে তিন উইকেট তুলে নিয়েছেন এই পেসার।

ইবাদতের ক্যারিয়ার সেরা ৩৭ রান খরচে ৪ উইকে'টে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৩৭ রান। ৩৩ রান নিয়ে ব্যাটিং করছেন টেলর তার স'ঙ্গী হিসেবে অ'পর প্রান্তে আছেন রাভিন্দ্রা।

মাউন্ট ম'ঙ্গানুই টেস্টের প্রথম ইনিংসে স্বাগতিক নিউজিল্যান্ডকে ৩২৮ রানে অল আউট করে দেয়ার পর, চতূর্থ দিনে ৪৫৮ রান করে থেমেছে বাংলাদেশ। ফলে প্রথম ইনিংসে ১৩০ রানের লিড পায় টাইগাররা।

এরপর নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসের প্রথম বলেই ফিরতে পারতেন কিউই অধিনায়ক টম লাথাম। তাসকিনের আহমেদের বল বাঁহাতি এই ব্যাটারের প্যাডে লাগলেও আউট দেননি আম্পায়ার। রিভিউয়ে দেখা যায় বলটি স্টাম্প মিস করায় বেঁচে যান কিউই অধিনায়ক।

এরপর শরিফুলের শর্ট অব লেংথের বল ইনসাইড এজ হয়ে গালি এবং সেকেন্ড স্লিপের মাঝ দিয়ে চলে যাওয়ায় আরও একবার বেঁচে যান লাথাম। ১২০ রানে পিছিয়ে থেকে মধ্যাহ্ন বিরতিতে যায় নিউজিল্যান্ড।

বিরতি থেকে ফিরেই কিউই ওপেনার টম লাথামকে বোল্ড করে ফেরান তাসকিন। তারা দলীয় ২৯ রানে প্রথম উইকেট হারায়। ডেভন কনওয়েকে নিয়ে বেশ ভালোই সামাল দিচ্ছিলেন ইয়ং।

যদিও চা পানের বিরতির আগে এবাদত হোসেনের বলে ব্যক্তিগত ১৩ রানে ফিরতে হয়েছে কনওয়েকে। এবাদতের ইনসাইড এজ হওয়া বল গালিতে ডাইভিং ক্যাচে মুঠোব'ন্দি করেছেন সাদমান ইসলাম।

তারপর ইয়ং এবং টেলরের দায়িত্বশীল ব্যাটিংয়ে সহজেই লিডের ছোঁয়া পায় নিউজিল্যান্ড। হাফ সেঞ্চুরি তুলে নেন ইয়ং। ইয়ং-টেলরের ৭৩ রানের জুটি ভাঙেন এবাদত। ৬৯ রান করা ইয়ংকে দারুণ এক ডেলিভারিতে বোল্ড করেন তিনি। একই ওভারে হে'নরি নিকোলসকেও (০) বোল্ড করেন এবাদত। তিন বলের ব্যবধানে দুই ব্যাটারকে বোল্ড করে কিউইদের চেপে ধরেন তিনি। এরপর বান্ডেলকেও শূণ্য রানে লেগ বিফরের ফাঁ'দে ফেলেন ইবাদত। তুলে নেন নিজের চতূর্থ উইকেট।

না.হাসান/সাএ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!