1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

নান্নুর কারণেই জাতীয় দলে ফিরতে পারেননি আশরাফুল

  • সময় সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৩৭ পঠিত

নান্নুর কারণেই জাতীয় দলে ফিরতে পারেননি আশরাফুল

সম্প্রতি এক সাক্ষাৎকারে জাতীয় দলের নির্বাচকদের নিয়ে দেশের সাবেক অধিনায়ক মো হা'ম্ম'দ আশরাফুল বলেছিলেন, নির্বাচক প্যানেলের সদস্যদের মেয়াদ ৩-৪ বছর হলে ভালো 'হতো।

আশরাফুলের এমন মন্তব্য ভালোভাবে নেননি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি আশরাফুলকে ‘দেশদ্রোহী’ ও ‘ফিক্সার’ বলে মন্তব্য করেন। নান্নুর এমন মন্তব্য শোনে মর'্মা'হত আশরাফুল।

নান্নু বলেন, অস্ট্রেলিয়ার একজন প্রধান নির্বাচক কত বছর কাজ করেছে সেটি বোধহয় আশরাফুলের ধারণা নেই। প্রায় ৯ থেকে ১২ বছর একনাগারে কাজ করেছেন তিনি।

অস্ট্রেলিয়া কি ক্রিকেট থেকে পিছিয়ে গেছে? যেসব খেলোয়াড় দেশদ্রোহী হয়ে ম্যাচ ফিক্সিংয়ে জড়িয়ে নি'ষি'দ্ধ হয়, ওদের কাছ থেকে ভালো পরা মর'্শ আশা করা কঠিন।

নান্নুর এমন মন্তব্যকে আপ'ত্তিকর হিসেবে দেখছেন আশরাফুল। তিনি জানান, সেই সাক্ষাৎকারে তিনি কারও নাম উল্লেখ করেনি। তার ওই মন্তব্য নান্নুর উদ্দেশে না হলেও তিনি ব্যক্তিগত আ'ক্রমণের শিকার হয়েছেন।

আশরাফুল বলেন, আমি কোনো ব্যক্তির নাম বলিনি, আমি ওই দায়িত্বের কথা বলেছি। নান্নু ভাই যমুনার লাইভে এসে সরাসরি আ'ক্রমণ করলেন আমা'র নাম ধরে। এটি আসলে খুবই দুঃখজনক।

আমি যে কথাটি বলেছি, সেটি নান্নু ভাইকে নিয়ে বলিনি বা কারও নাম ধরে বলিনি। আমি আমা'র অ'ভিজ্ঞতা থেকে আমা'র মতামত দিয়েছি শুধু। আমি কিন্তু উনার নাম বলিনি যে নান্নু ভাইকে সরানো উচিত বা এমন কিছু।

আমা'র মনে হয়েছে নির্বাচক পদ কোনো পেশা 'হতে পারে না যে, আমি এখানে সারাজীবন থাকব, ১০-১২ বছর ধরে। এটি একটি সম্মানের জায়গা হবে, ৩-৪ বছর থাকবেন। কিন্তু উনি খুব সুন্দর করে অস্ট্রেলিয়ার একজনের উদাহরণ দিলেন।

তিনি বলেন, আপনার সাক্ষাৎকারেই বোঝা যাচ্ছে আপনার গু'ড বুকে আমি নেই বলেই এখন সুযোগ পাচ্ছি না। সেন্স ভাই আমা'দের কম নেই।

আল্লাহর রহমতে আমা'দেরও মোটামুটি সেন্স আছে। খেলা নিয়ে আ মর'াও সারাদিন চিন্তা করি। ছোটবেলা থেকে এখনও ঘু'ম থেকে উঠে সারাদিন ক্রিকেট নিয়ে চিন্তা করি।

২০১৩ সালের ফিক্সিং কাণ্ড নিয়ে তিনি বলেন, আমি সাদাকে সাদা বলব, কালোকে কালো বলব। অন্যায় করেছি স্বীকার করি। আমা'র আ'ত্মবিশ্বা'স আছে বলে এখনও চেষ্টা করে যাচ্ছি।

নান্নু ভাই যেভাবে নাম ধরে দেশদ্রোহী, ম্যাচ ফিক্সার বললেন- এটি তো ২০১৩ সালে হয়েছে। আমি সবার কাছে ক্ষ'মা চেয়েছি, শাস্তিও হয়েছে। যেভাবে আ'ক্রমণ করলেন, কষ্ট লেগেছে। আমি তো উল্টাপাল্টা কিছু বলিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!