1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

সর্বোচ্চ শীর্ষে স্থানে রয়েছে মুস্তাফিজ

  • সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৯ পঠিত

সর্বোচ্চ শীর্ষে স্থানে রয়েছে মুস্তাফিজ

সমালোচকদের মুখে মুখর ছিল- মুস্তাফিজুর রহমানের সেই ধা'রালো বোলিং এখন আর দেখা যায় না। তবুও বছর শেষে টি-টোয়েন্টি ক্রিকে'টে পেসারদের মধ্যে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় শীর্ষে জ্বলজ্বল করছে মুস্তাফিজের নাম।

সদ্য বিদায়ী ২০২১ সালে টি-টোয়েন্টি ক্রিকে'টে মুস্তাফিজ শিকার করেছেন মোট ৫৯টি উইকেট, যা পেসারদের মধ্যে সর্বোচ্চ। মুস্তাফিজের এই উইকেটগু'লোর মধ্যে আন্তর্জাতিক ক্রিকে'টে উইকেট সংখ্যা ২৮টি এবং ঘরোয়া টুর্নামেন্ট ও ফ্র্যাঞ্চাইজি লিগে উইকেট সংখ্যা ৩১টি। মাঝে মাঝে একটু খরুচে বোলিং করলেও ঠিকই উইকেট শিকার করেছেন এই বাঁহাতি পেসার।

৫৪টি উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে আছেন পাকিস্তানের ওয়াহাব রিয়াজ। ৩৬ বছর বয়সী এই বাঁহাতি পেসার ২০২১ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে কোনো ম্যাচ খেলেননি। তার সবকয়টি উইকেটই এসেছে ঘরোয়া টুর্নামেন্ট ও ফ্র্যাঞ্চাইজি লিগ থেকে।

তৃতীয় স্থানে আছে আফগানিস্তানের উঠতি পেসার নাভীন উল হক। তার মোট উইকেট সংখ্যা ৫২টি। তিনি আন্তর্জাতিক ক্রিকে'টে পেয়েছেন ৮টি উইকেট এবং ঘরোয়া ক্রিকে'টে নিয়েছেন ৪৪টি উইকেট।

পাকিস্তানের তারকা পেসার শাহীন আফ্রিদি আছেন চতুর্থ স্থানে। শাহীন শিকার করেছেন ৫১টি উইকেট। তিনি ঘরোয়া ক্রিকে'টে ২৮টি এবং আন্তর্জাতিক ক্রিকে'টে ২৩টি উইকেট শিকার করেছেন।

পঞ্চম স্থানে আছেন পাকিস্তানের আরেক ক্রিকেটার, হাসান আলি। শীর্ষ পাঁচে তিনিই একমাত্র পেসার যিনি ঘরোয়া ক্রিকে'টের চেয়ে আন্তর্জাতিক ক্রিকে'টে বেশি উইকেট পেয়েছেন। আন্তর্জাতিক ম্যাচে হাসানের উইকেট সংখ্যা ২৫টি এবং ঘরোয়া ক্রিকে'টে ২৪টি উইকেট শিকার করেছেন হাসান

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!