1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:২১ অপরাহ্ন

ওমিক্রন নয়, ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছেন সৌরভ

  • সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৫ পঠিত

ওমিক্রন নয়, ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আ'ক্রা'ন্ত হয়েছেন সৌরভ

২০২১ বছরের শেষমুহূর্তে এসে একটি খবর ভারতের ক্রিকেটা'ঙ্গনকে চিন্তায় ফেলে দিয়েছিল। সৌরভ গা'ঙ্গু'লি করো'না আ'ক্রা'ন্ত। শুধু আ'ক্রা'ন্তই নন, তিনি হাসপাতালেও ভর্তি। কলকাতার মহারাজ ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়েরও সভাপতি। তারজন্য পুরো ভারতই বলতে গেলে বিচলিত হয়ে ওঠে।

তবে, আশার খবর হচ্ছে- শুক্রবার বছরের শেষদিন হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সৌরভ। জানানো হয়েছিল, তার করো'না ভ্যারিয়েন্টটা কী ধরনের তা বিশ্লেষণ তথা জিনোম সিকুয়েন্সিংয়ের জন্য নমুনা পাঠানো হয়েছে কল্যাণীতে। সেখান থেকে রিপোর্ট না আসলেও স্বাস্থ্যের অবস্থা উন্নতি হওয়ায় সৌরভকে হাসপাতাল থেকে ছাড়া হয়।

রিপোর্টটা এসেছে আজ শনিবার। কলকাতার স্বাস্থ্যভবন থেকে জানানো হয়েছে, সৌরভের শরীরে কী ধরনের করো'নাভাইরাস বাসা বেধেছিল। কলকাতার স্বাস্থ্য ভবন থেকে জানানো হয়েছে, ওমিক্রন নয় সৌরভ আ'ক্রা'ন্ত হয়েছিলেন ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে। যদিও ডেল্টাকে বলা হয় ওমিক্রনের চেয়ে ভয়'ঙ্কর।

গত সোমবার করো'না আ'ক্রা'ন্ত হয়ে কলকাতার উডল্যান্ড হাসপাতালে ভর্তি হন সৌরভ গা'ঙ্গু'লি। চারদিন হাসপাতালে থাকার পর শুক্রবার ছাড়া পান তিনি। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে ছেড়ে দেওয়ার সি'দ্ধান্ত নেন চিকিৎসকরা। ককটেল থেরাপির পর অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কাজ দিয়েছিল স্টিম থেরাপিও।

চিকিৎসকরা জানিয়েছিলেন, পরবর্তী চিকিৎসা বাড়িতে বসেই করা যাব'ে। তাদের পরা মর'্শ মেনেই আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বিসিসিআই সভাপতি। হাসপাতাল থেকে ছাড়ার সময় স্বাস্থ্য ভবন থেকে জানানো হয়েছিল, বাড়িতেও অন্তত চারদিনের আইসোলেশনে থাকতে হবে তাকে।

আজ শনিবার জিনোম সিকোয়েন্সিংয়ের রিপোর্ট হাতে এসেছে। যদিও এই রিপোর্ট হাতে আসার পর সৌরভের জন্য ডাক্তারদের কী পরা মর'্শ, আইসোলেশনের মেয়াদ বাড়াতে হবে নাকি হবে না- সেটা এখনও জানা যায়নি। ডাক্তাররা কী পরা মর'্শ দেন, সে জন্যই আপাতত অ'পেক্ষা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!