1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

দেখেনিন এবার বিপিএল কোচের তালিকায় থাকছে কারা

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১৮ পঠিত

দেখেনিন এবার বিপিএল কোচের তালিকায় থাকছে কারা'

দেখেনিন এবার বিপিএল কোচের তালিকায় থাকছে কারা'
খেলোয়াড়দের ড্রাফট শেষ। কোন দলে কী ক্রিকেটার আছে তা সবাই জানে।

মাশরাফি বিন মর'্তুজা, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের তিন পঞ্চপাণ্ডবের নতুন ঠিকানা ঢাকা। ২৬ ডিসেম্বর রে'ডিসন হোটেলে প্লেয়ার্স ড্রাফটে ঢাকা ছাড়া বাকি দলগু'লো ১০ জন করে স্থানীয় খেলোয়াড় দলে ভিড়িয়েছে।

ঢাকা একাদশ ক্রিকেটার হিসেবে নিয়েছে লেগস্পিনার রিশাদ হোসেনকে।ওয়েস্ট ইন্ডিয়ান জায়ান্ট ক্রিস গেইলের বরিশালের হয়ে খেলা হয়েছে নিশ্চিত। দক্ষিণ আফ্রিকান স্টার ফ্যাফ ডু প্লেসিস আর আফগান স্পিনার মুজিবুর রহমান যে কুমিল্লায় খেলবেন, সেটাও জানা হয়ে গেছে সবার।

তবে এবারের বিপিএলে ৬ দলের কোচ কারা', দেশি কোচ কজন এবং তাদের নাম কি? তা এখনও অনেকেরই অজানা। ভাবছেন বিপিএল শুরুর এখনও বাকি তিন সপ্তাহ, এত আগে কি কোচ ঠিক হয়েছে? হ্যাঁ, হয়েছে। ভেতরের খবর হলো, সব দলেরই কোচ চূড়ান্ত।

এর মধ্যে সবার আগে দুই দলের কোচ ঠিক হয়েছে। কুমিল্লার কোচ আগেও ছিলেন মো হা'ম্ম'দ সালাউদ্দিন, এবারও তিনিই থাকছেন। বরিশালের কোচ হয়েছেন খালেদ মাহমুদ সুজন।

দীর্ঘদিন বেক্সিমকোর মালিকানায় ঢাকা ডায়নামাইটসের কোচের দায়িত্বে ছিলেন সুজন। এবার বেক্সিমকো দল না গড়ায় তিনি বরিশালের দায়িত্ব নিয়েছেন।

এছাড়া স্থানীয় আরও একজন কোচকে এবারের বিপিএলে দেখা যাব'ে। তিনি মিজানুর রহমান বাবুল। বর্তমানে জাতীয় দলের স'ঙ্গে নিউজিল্যান্ড সফররত বাবুল এবার বিসিবির তত্ত্বাবধানে গঠিত ঢাকার কোচের দায়িত্ব পালন করবেন।

বাকি তিন দলের কোচই বিদেশি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কোচ থাকছেন পল নিক্সন। এ ইংলিশ সর্বশেষ বিপিএলেও ছিলেন চট্টগ্রামের কোচ। এবারও তার ওপর ভরসা রেখেছে চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজি আখতার গ্রুপ।

খুলনার হেড কোচ হয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক তুখোড় অলরাউন্ডার ল্যান্স ক্লুজনার। সর্বশেষ বিপিএলে কোচিং করিয়েছেন তিনিও।

অন্যদিকে সিলেটের কোচ হয়ে আসছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ফাস্টবোলার মা'রভান ডিলন। ২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানো মা'রভান ডিলন খেলোয়াড়ি জীবনে বাংলাদেশে এসেছেন দুইবার,

প্রথমবার ১৯৯৮ সালে নকআউট বিশ্বকাপে এবং ১৯৯৯ সালে বাংলাদেশ সফরে। তবে কোচ হিসেবে ডিলনকে এবারই প্রথম দেখবে বাংলাদেশ।

ডিলনের স'ঙ্গে আরেক ব্রিটিশ জুলিয়ান রস উডকে ব্যাটিং কোচ হিসেবে উড়িয়ে আনছে সিলেট। সিলেটের মালিক পক্ষ থেকে জাগো নিউজকে জানানো হয়েছে এ তথ্য।

এছাড়া চট্টগ্রামের বোলিং কোচ হিসেবে দেখা যাব'ে অস্ট্রেলিয়ার সাবেক ফাস্টবোলার শন টেইটকে। চট্টগ্রাম ম্যানেজমেন্ট তার স'ঙ্গে চুক্তির বি'ষয়টি নিশ্চিত করেছে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!