1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

মমিনুলের বলে আউট হয়ে চরম হতাশায় যা বললেন কনওয়ে

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২৩ পঠিত

মমিনুলের বলে আউট হয়ে চরম 'হতাশায় যা বললেন কনওয়ে

বছরের প্রথম দিনেই সেঞ্চুরি করে ফেলেছেন নিউজিল্যান্ডের ডেভন কনওয়ে। ২০২২ সালের প্রথম দিনে তিনি ২২৬ বলে ১২২ রান করে আউট হয়েছেন। বছর ও সেঞ্চুরির শেষ দুটি সংখ্যায় কিন্তু দারুণ মিল।

বছরের প্রথম দিনে আন্তর্জাতিক সেঞ্চুরি তুলে নেওয়া প্রথম ক্রিকেটারও কনওয়ে। তার দারুণ ইনিংসটির পরিসমাপ্তি ঘটে টাইগার ক্যাপ্টেন মুমিনুল হকের বলে উইকে'টের পেছনে লিটন দাসের গ্লাভসব'ন্দি হয়ে।

মুমিনুল হক মূলতঃ স্পেশালিস্ট ব্যাটার। মাঝেমধ্যে স্পিন বলে হাত ঘোরান। আজও লেগ স্টাম্পের ওপর করা তার নিরীহ গোছের ডেলিভারিটি বের হয়ে যাচ্ছিল। দারুণ খেলতে থাকা কনওয়ে কী মনে করে বলটায় খোঁচা মা'রেন।

সেটা ব্যাটে লেগে চলে যায় লিটন দাসের গ্লাভসে। কনওয়ের এমন আউট দেখে অবিশ্বা'স্য লাগাই স্বাভাবিক। কনওয়ে নিজেও বিশ্বা'স করতে পারছিলেন না যে, একজন পার্টটাইম স্পিনারের বলে তিনি আউট হয়েছেন।

আউট হয়ে ফেরার সময় 'হতাশায় বারবার মাথা নাড়ছিলেন কনওয়ে। এরপর প্রথম দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে এসে তিনি বলেন, ‘এটা 'হতাশার। দীর্ঘ এক ইনিংস খেলার পর এমন অনিয়মিত বোলারের বলে কেউ আউট 'হতে চায় না।

তবে এখান থেকেও শেখার আছে।’ উল্লেখ্য, মাউন্ট ম'ঙ্গানুই টেস্টে ৫ উইকে'টে ২৫৮ রান তুলে প্রথম দিনের খেলা শেষ করে নিউজিল্যান্ড। এবাদত হোসেনের করা ৮৭.৩ ওভারে টম ব্লান্ডেল আউট হলে আম্পায়ার দিনের খেলার সমাপ্তি টানেন

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!