1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

মেসি প্রস্তুত; রোনালদো চাইলেই এক দলে দুই মহাতারকা!

  • সময় সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১১৭ পঠিত

ফুটবল বিশ্বের বর্তমান সময়ের দুই মহাতারকা মেসি-রো'নালদো খেলবেন এক ক্লাবে। দুই ফুটবল যাদুকরকে এক সুতোয় গাঁথার ঠিক এমন স্বপ্নই দেখছেন ইংল্যান্ডের সাবেক তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম। যুক্তরাষ্ট্রে নিজের ক্লাব ইন্টার মায়ামিতে মেসি-রো'নালদোকে একস'ঙ্গে খেলানোর পরিকল্পনা এঁটেছেন তিনি।

ফুটবল আকাশের দুই অন্যতম সেরা দুই নক্ষত্র মেসি এবং রো'নালদো। স্প্যানিশ লিগে একজন বার্সেলোনা-অন্যজন রিয়াল মা'দ্রিদের হয়ে যতদিন লড়াই করেছেন, ততদিন লা লিগার সৌন্দর্য কাঁপন ধরিয়েছিলো ফুটবল পিয়াসীদের হৃদয়ে।

স্প্যানিশ ক্লাব রিয়াল মা'দ্রিদ ছেড়ে রো'নালদো ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাড়ি জমানোর পর থেকেই হারাতে শুরু করে লা লিগার জৌলুস। স'ঙ্গী হারিয়ে লিওনেল মেসিরও আগের সে তেজ আর দেখা মেলে না।

বিশ্বব্যাপী ফুটবলকে ভালোবাসা ভক্তদের মনে ঘুরে ফিরে একটাই প্রশ্ন। আর কি এক হবেন মেসি-রো'নালদো। দুজনের দ্বৈরথ কি আর উপভোগের সুযোগ মিলবে কখনো?

সেদিন হয়ত খুব বেশি দূরে নয়। আর এই দুই রাজপুত্রকে এক মঞ্চে নিয়ে আসার স্বপ্ন বুনছেন ফুটবল কিংবদন্তী ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ড জাতীয় দলের সাবেক এই ফুটবল তারকার প্রাণের স্পন্দন তার হাতে গড়া ক্লাব ইন্টার মায়ামি। প্রতিটা ইট-কাঠ বড় নিপুণ যত্নে গড়ে তুলেছেন বেকহ্যাম।

ইংল্যান্ডের সাবেক এ ফুটবলার বলেন, “মায়ামি বিশ্বের সেরা ফুটবলারদের জন্য তাদের স্বপ্ন পূরণের জায়গা। এর দরজা সবার জন্য খোলা। আমা'দের স মর'্থকরা সেরাদের খেলা দেখতে মুখিয়ে আছে। আমি নিজেও ব্যক্তিগতভাবে চাই মেসি-রো'নালদোর মত কিংবদন্তী দুই ফুটবলারকে দলে ভেড়াতে। সে জন্য যা করতে হয়, আ মর'া তাই করবো। তবে, এর জন্য হয়ত আরো অ'পেক্ষা করতে হবে। তাতেও রাজি আমি। মেসি-রো'নালদোকে এক ক্লাবে দেখতে চাই আমি।”

মাস খানেক আগে স্প্যানিশ দৈনিক লা সে'ক্সটাকে দেয়া সাক্ষাতকারে মেসি নিজেও জানিয়েছিলেন ক্যারিয়ারে কোন এক সময় ইন্টার মায়ামিতে খেলতে চান তিনি। এবার বেকহ্যামের কথায় সেটারই বাস্তবায়নের ই'ঙ্গিত পাচ্ছেন স মর'্থকরা। এখন রো'নালদো রাজি হলেই বাজিমাত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!