1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

দেশের অবিক্রীত ক্রিকেটর দের বিপিএল খেলার ছাড়পত্র প্রদান করলো পাকিস্তান

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২৭ পঠিত

দেশের অবিক্রীত ক্রিকেটর দের বিপিএল খেলার ছাড়পত্র প্রদান করলো পাকিস্তান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন অষ্টম আসরে অংশ নেওয়ার জন্য ক্রিকেটারদের ছাড়পত্র দেবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

যেসব ক্রিকেটার পাকিস্তান সুপার লিগে (পিএসএলে) খেলার সুযোগ পাবেন না তাদের চাইলেই বিপিএলের ফ্র্যাঞ্চাইজিরা দলে নিতে পারবেন।

২১ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএল। আর ২৭ জানুয়ারি শুরু হবে পিএসএল। একই সময়ে পাকিস্তান ও বাংলাদেশের দুটি টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগের সূচি নির্ধারিত হওয়ার কারণে বিশ্বের তারকা ক্রিকেটাররা আগ্রহ থাকা সত্ত্বেও বিপিএলে খেলতে পারছেন না।

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড সি'দ্ধান্ত নিয়েছে তাদের যেসব তারকা ক্রিকেটার পিএসএলে সুযোগ পাবেন না তারা বিপিএলে খেলার ছাড়পত্র পাবেন। বিপিএলের নিলাম অনুষ্ঠিত হয় ২৭ ডিসেম্বর।

অবশ্য তার আগেই পিএসএলের নিলাম হয়ে যায়। আগামী ৭ জানুয়ারি পর্যন্ত পিএসএলের দলগু'লো ২০ সদস্যের স্কোয়াড পূর্ণ করতে যে কোনো দেশের অবিক্রীত ক্রিকেটারদের নিতে পারবে।

সেই হিসেবে ৭ জানুয়ারির পর জানা যাব'ে পাকিস্তানের কোন কোন ক্রিকেটার অবিক্রীত আছেন, তখন বিপিএলের ছয়টি ফ্র্যাঞ্চাইজি চাইলেই পাকিস্তানের ওই ক্রিকেটারদের নিজেদের দলে নিতে পারবে।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক পাকিস্তানের একজন তারকা ক্রিকেটার বলেন, যেসব খেলোয়াড় অবিক্রীত থাকবে তারা চাইলে ঢাকায় অনুষ্ঠিতব্য বিপিএলে অংশ নিতে পারবে, কারণ তাদের কাছে ইতোমধ্যে বিপিএলের অফার রয়েছে।

উল্লেখ্য, গত মাসের শুরুতে অনুষ্ঠিত পিএসএলের নিলামে অবিক্রীত থাকেন পাকিস্তানের তারকা ওপেনার আহমেদ শেহজাদ, উসমান শিনওয়ারি, জাহিদ মেহমুদ, মো হা'ম্ম'দ ইরফান, সোহেল খান ও জুনায়েদ খানের মতো তারকা খেলোয়াড়

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!