1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

ফের নাটকীয়তার শিকার ঢাকা স্টার্স,শেষ মুহূর্তে দল নিতে নারাজ বিসিবি’র নিজামুদ্দিন

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২৫ পঠিত

ফের নাটকীয়তার শিকার ঢাকা স্টার্স,শেষ মুহূর্তে দল নিতে নারাজ বিসিবি’র নিজামুদ্দিন

২১শে জানুয়ারি মাঠে গড়ানোর কথা বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল)। গত ২৭শে ডিসেম্বর ড্রাফট থেকে ক্রিকেটার নিয়ে ৬টি দল প্রস্তুত।

তবে এখনো ঢাকা দলটি কার সেই প্রশ্নের উত্তর মেলেনি। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিজেদের প্রতিনিধি দিয়ে ঢাকা দলটি সাজিয়েছে।

দলে ভিড়িয়েছে দেশের হাই প্রোফাইল তিন তারকা ক্রিকেটারকে নিয়ে। ঢাকা দলে আছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

তাদের স'ঙ্গে আছেন ওয়ানডে ও টি-টোয়েন্টির সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। এতদিন সবারই জানা ছিল দলটির পরিচালনা করবে বিসিবি।

তবে ভালো ফ্র্যাঞ্চাইজি পেলে তাদের মালিকানা দেয়া হবে কিংবা স্পন্সর নিয়ে দলটি পরিচালনা করা হবে। তবে গতকাল বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন ঢাকা তাদের দল (বিসিবি) নয়! তিনি বলেন, ‘আমি আবারও পরিষ্কার করছি দলটা বিসিবি’র না।

কোনো একটা কারণে দলটির মালিকানা বা স্পন্সর এখনো হয়নি। আমি আশা করছি খুব শিগগির যদি আ মর'া দলটির কোনো স্পন্সর বা ফ্র্যাঞ্চাইজি প্রস্তাব পাই সেটা হস্তান্তর করে দেবো। এটা ফ্র্যাঞ্চাইজির বি'ষয় না, বোর্ডের বি'ষয়। বোর্ড সি'দ্ধান্ত নেবে কাকে দিবে বা কোন স্পন্সর পাবে।’

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজনের এই ব্যাখ্যায় আছে স্ববিরোধিতা। আছে প্রশ্নও। যদি শেষ পর্যন্ত কোনো ফ্র্যাঞ্চাইজি দলটি নিতে রাজি না হয় তাহেল কারা' চালাবেন? যদি স্পন্সর নিয়ে চালাতে হয় তাহলে তো দায়িত্ব বিসিবির হাতেই থাকবে। সেই ক্ষেত্রে দলটি কিন্তু বিসিবির নিয়ন্ত্রণেই থাকছে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!