1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

দেশের প্রথম ক্রিকেটর হিসেবে অনন্য এক মাইলফলকের সামনে দাড়িয়ে মুশফিক

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২৬ পঠিত

দেশের প্রথম ক্রিকেটর হিসেবে অনন্য এক মাইলফলকের সামনে দাড়িয়ে মুশফিক

একজন নির্ভরযোগ্য ব্যাটসম্যান হিসেবে নিজেকে চিনিয়ে আসছেন মুশফিক। বাংলাদেশের মিডল অর্ডার এখনও তার ওপর নির্ভরশীল। নিউজিল্যান্ডের বিপক্ষে মুশফিকও আস্থার প্রতিদান দেবেন প্রত্যাশা সবার।

বিশ্বকাপ থেকে শুরু করে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজ, বাজে সময় পিছু ছাড়ছেই না টাইগারদের।

ঘুরে দাঁড়াতে নতুন বছরে নিউজিল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকে শুভসূচনার অ'পেক্ষায় মুমিনুল হকের দল। যদিও মুশফিক ছাড়া সিনিয়র ক্রিকেটারদের কেউই দলে নেই।

নতুন বছরের প্রথম দিন থেকেই মাউন্ট ম'ঙ্গানুইয়ে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ।

কন্ডিশন বিবেচনায় সাত ব্যাটার, তিন পেসার এবং একজন স্পিনার নিয়ে একাদশ সাজাবে বাংলাদেশ। এই সিরিজেই ‘মি. ডিপেন্ডেবল’ খ্যাত মুশফিকুর রহিমের সামনে অনন্য মাইলফলকের হাতছানি।

দেশের প্রথম ব্যাটার হিসেবে টেস্ট ক্রিকে'টে পাঁচ হাজার রানের ক্লাবে প্রবেশ করতে বাংলাদেশের সাবেক অধিনায়কের আর ১৪৪ রান দরকার।

৭৭ টেস্টে সাতটি সেঞ্চুরি ও ২৪টি হাফসেঞ্চুরিতে ৪৮৫৬ রান আছে মুশফিকের। নিউজিল্যান্ডের মাটিতে তাঁর পারফরম্যান্স বেশ ভালো। চার টেস্টের আট' ইনিংসে ২২২ রান করেছেন।

নিউজিল্যান্ডের মাটিতে মুশফিকের সেঞ্চুরিও রয়েছে। ২০১৭ সালে ওয়েলিংটন টেস্টে ১৫৯ রান করেছিলেন। আর নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বমোট আট'টি টেস্টে একটি সেঞ্চুরি ও দুটি হাফসেঞ্চুরিতে মুশফিকের সংগ্রহ ৪২৫ রান।

বাংলাদেশের মিডল অর্ডার এখনো তাঁর ওপর নির্ভরশীল। মুশফিকও বরাবরের মতোই আস্থার প্রতিদান দেবেন—এটাই সবার প্রত্যাশা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!