1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

শুরুতেই ৫ উইকেট হারিয়ে কোনঠাসা নিউজিল্যান্ড

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৩৪ পঠিত

শুরুতেই ৫ উইকেট হারিয়ে কোনঠাসা নিউজিল্যান্ড

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের প্রথম দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকে'টে রান। নিউজিল্যান্ডের পক্ষে শতক হাঁকিয়েছেন ডেভন কনওয়ে। বাংলাদেশের পক্ষে দুইটি উইকেট নিয়েছেন শরিফুল ইসলাম।

মাউন্ট ম'ঙ্গানুইয়ের বে ওভালে টস জিতে আগে বোলিং করার সি'দ্ধান্ত নেয় বাংলাদেশ। চতুর্থ ওভারেই উইকেট শিকার করেন শরিফুল ইসলাম। ১৪ বলে ১ রান করা কিউই অধিনায়ক টম ল্যাথামকে সাজঘরের পথ দেখান তিনি। ১ রানে ১ উইকেট হারায় নিউজিল্যান্ড।

মধ্যাহ্ন বিরতির আগে আর কোনো উইকেট শিকার করতে ব্যর্থ হয় বাংলাদেশ। ২৭ ওভারে ৬৬ রানে ১ উইকেট নিয়ে মধ্যাহ্ন বিরতিতে যান ডেভন কনওয়ে ও উইল ইয়ং।

চা বিরতির ঠিক আগমুহূর্তে কনওয়ে ও ইয়ংয়ের ১৩৮ রানের জুটি ভাঙে রানআউটে। মেহেদী হাসান মিরাজের ওভারে ইয়ংকে রানআউট করেন নাজমুল হোসেন শান্ত। ১৩৫ বলে ৫২ রান করেন ইয়ং। তার ব্যাট থেকে আসে ৬টি বাউন্ডারি।

অ'ভিজ্ঞ ব্যাটার রস টেলরকে শিকার করেন শরিফুল। সাদমান ইসলামের তালুবন্দী হওয়ার আগে টেলর করেন ৩১ রান, খেলেন ৬৪টি বল। ভেঙে যায় কনওয়ে ও টেলরের ৫০ রানের জুটি।

কনওয়ে হাঁকান শতক। তাকে থামান অধিনায়ক মুমিনুল হক। মুমিনুলের বলে উইকেটরক্ষক লিটনের তালুবন্দী হন কনওয়ে। তার ব্যাট থেকে আসে ১২২ রান। তিনি বল খেলেন ২২৭টি। কনওয়ের উইলো থেকে আসে ১৬টি চার ও একটি ছক্কা।

পঞ্চম উইকে'টে হে'নরি নিকোলস ও টম ব্লান্ডেল যোগ করেন ৩১ রান। এবাদত হোসেনের বলে ব্লান্ডেল বোল্ড হলে দিনের খেলার ইতি টানা হয়।

৮৭.৩ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকে'টে ২৫৮ রান। বাংলাদেশের পক্ষে শরিফুল দুইটি এবং এবাদত ও মুমিনুল একটি করে উইকেট নিয়েছেন।

সংক্ষি'প্ত স্কোর

নিউজিল্যান্ড ২৫৮/৫ (৮৭.৩ ওভার)
কনওয়ে ১২২, ইয়ং ৫২, টেলর ৩১, ল্যাথাম ১;
শরিফুল ২০-৫-৫৩-২, মুমিনুল ৩-০-৫-

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!