1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

প্রথম টেস্টের একাদশের ঘোষণা দিলেন ডমিঙ্গো

  • সময় শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

প্রথম টেস্টের একাদশের ঘোষণা দিলেন ডমি'ঙ্গো

মাউন্ট ম'ঙ্গানুইয়ের বে ওভাল কাল বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু প্রথম টেস্টে নিউজিল্যান্ডে মুখোমুখি হবে বাংলাদেশ। নিউজিল্যান্ডের মাটিতে অতীত রেকর্ডে ইতিবাচক কিছু না থাকলেও নতুন সিরিজে নতুন আশা নিয়েই খেলতে নামবে টাইগাররা।

সে আশার পালে হাওয়া দিচ্ছে নিউজিল্যান্ডের নতুন ভেন্যু বে ওভাল। আর সে লক্ষ্যেই শক্তিশালী একাদশ সাজাতে চাই টাইগার কোচ রাসেল ডমি'ঙ্গো। সংবাদ সম্মেলনে জানিয়েছেন নিজের পছন্দের একাদশের কথা।

প্রথম টেস্টে মাঠে নামা'র আগে আজ সংবাদ সম্মেলনে বাংলাদেশের একাদশ সম্পর্কে ধারনা দেন ডমি'ঙ্গো। নিউজিল্যান্ড সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘এখনো উইকেট দেখিনি। উইকেট দেখার পর একাদশের ব্যাপারে সি'দ্ধান্ত নেব। তবে আশা করছি, ভালো উইকেটই পাব।’

তিনি আরও বলেন, ‘ হয়তো পেস ও স্পিন দুটোকে গু'রুত্ব দিয়েই একাদশ সাজাব। চতুর্থ ও পঞ্চম দিনে উইকে'টে কিছুটা স্পিন ধরবে। বাংলাদেশ দল ঐতিহ্যগতভাবে স্পিননির্ভর।

তবে আমা'দের দলে ভালো পেসার আছে। হয়তো তিন পেসারের ওপর ভরসা রাখব। ভারসাম্যপূর্ণ বোলিং আ'ক্রমণই হবে। একাদশে তিন পেসার ও একজন স্পিনার থাকতে পারে।’

নিউজিল্যান্ডের কঠিন কন্ডিশনে বাংলাদেশ সবচেয়ে সফল ক্রিকেটার সাকিব আল হাসান। তার না থাকাকে বড় ক্ষ'তি হিসেবে দেখছেন ডমি'ঙ্গো। তিনি বলেন ‘সাকিবের অনুপস্থিতি অবশ্যই ক্ষ'তির। সে বিশ্বের সেরা অলরাউন্ডারদের একজন।

তার উপস্থিতি দারুণভাবে দলকে ভারসাম্যপূর্ণ করে তোলে। শীর্ষ ছয়ে ব্যাটিং করতে পারে, বল হাতে উইকেট এনে দেয়। তাই তার অনুপস্থিতি অবশ্যই ক্ষ'তি।’

সাকিবের মতো এই সিরিজে নেই তামিম, অবসরের কারণে থাকছেন না রিয়াদও। দলের সিনিয়র ক্রিকেটাররা না থাকাতে তরুণদের জন্য বড় সুযোগ হিসেবে দেখছেন টাইগার কোচ।

‘কয়েক মাস ধরেই আসলে কঠিন সময় যাচ্ছে। টেস্ট দল হিসেবে আ মর'া উন্নতি করছি। হয়তো ফলাফল সেটা বলছে না। কিন্তু আ মর'া এখন ভালো টেস্ট খেলছি। আমা'দের দুই-একজন সেরা খেলোয়াড় দলে নেই।

তবে তাদের জায়গায় তরুণেরা এসেছে। নিউজিল্যান্ডে খুব বেশি খেলার অ'ভিজ্ঞতা তাদের নেই। নিউজিল্যান্ডে আমা'দের রেকর্ড ভালো নয়। তরুণদের জন্য এটা ভালো সুযোগ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!