1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

করোনা ও বেনোইত পেইরকে নিয়ে এখন এই বিস্ময় জাগাই স্বাভাবিক…

  • সময় বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৯ পঠিত

করো'না ও বেনোইত পেইরকে নিয়ে এখন এই বিস্ময় জাগাই স্বাভাবিক। আবারও কোভিড-১৯ পজিটিভ হয়েছেন র‌্যাঙ্কিংয়ে ৪৬তম ফ্রান্সের এই টেনিস খেলোয়াড়। আগামী মাসে অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে মেলবোর্নে একটি টুর্নামেন্ট খেলার কথা ছিল তাঁর।

কিন্তু পজিটিভ হওয়ায় অজ্ঞাত জায়গায় তিনি কোয়ারেন্টিনে আছেন বলে জানিয়েছে ফক্স স্পোর্টস। তবে বারবার কোভিড পজিটিভ হওয়ায় রাগ উগড়ে দিয়েছেন পেইর।

ইনস্টাগ্রামে কাল একটি পোস্ট করেন ৩২ বছর বয়সী এই খেলোয়াড়। সে পোস্ট দেখলে বোঝা যায়, বারবার পজিটিভ হওয়ায় পেইর কতটা বি র'ক্ত, ‘আমা'র নাম বেনোইত পেইর। ২৫০তম বারের মতো আমি কোভিড পজিটিভ হয়েছি। সত্যি বলতে কোভিডের স'ঙ্গে আর কুলিয়ে উঠতে পারছি না। কেমন আছি?

কোভিডের কারণে নাক বেয়ে পানি পড়ছে। দুনিয়ার নানা জায়গার হোটেলে কোয়ারেন্টিন করতে করতে আমি মানসিকভাবে আর ভালো নেই। গত বছর খুব কঠিন ছিল। এ বছর ঠিক একইভাবে সব শুরু হলো!’

পেইর টিকা নিয়েছেন এবং টিকা নেওয়ার পক্ষে তাঁর অবস্থান ‘শতভাগ’। পেইর যোগ করেন, ‘জানিয়ে রাখছি, টিকা নেওয়ার পক্ষে শতভাগ অবস্থান আমা'র। কিন্তু কোভিডের আগে পরিস্থিতি যেমন ছিল, আসুন সেভাবে জীবন শুরু করি। তা ছাড়া এসবের কোনো মানে নেই।’

মেলবোর্নে আগামী ১৭ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা অস্ট্রেলিয়ান ওপেন। আগামী ১০ দিন তাঁকে আইসোলেশনে থাকতে হবে। প্রথম খেলোয়াড় হিসেবে অফিশিয়ালি দ্বিতীয়বারের মতো পজিটিভ হলেন পেইর। অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে এ সপ্তাহে মেলবোর্নে পা রাখা খেলোয়াড়দের মধ্যে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে পজিটিভ হলেন তিনি। এর আগে ডেনিস শাপোভালোভ পজিটিভ হন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!