1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

অবশেষে খোলাসা হলো সাকিব তামিমের দন্দের

  • সময় মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৯ পঠিত

অবশেষে খোলাসা হলো সাকিব তামিমের দন্দের

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে তামিম ইকবাল যখন নিজেকে সরিয়ে নিলেন, তখন থেকেই পঞ্চপাণ্ডবের মাঝে বিরোধের গু'ঞ্জন ছড়িয়ে পড়ে। বোর্ডের সূত্রগু'লো বলেছিল, মাহমুদউল্লাহ নাকি তামিমকে চান না।

পরবর্তীতে সেই গু'ঞ্জন হালে পানি পায় দুই বড় নাম সাকিব আল হাসান এবং তামিম ইকবালকে ঘিরে। এই দুই মহাতারকা একসময় ঘনিষ্ট বন্ধু ছিলেন সেটা সবাই জানে। কিন্তু তাদের মাঝে এখন সম্পর্ক ভালো না।

সম্প্রতি খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক উৎপল শুভ্র’র ওয়েবসাইট ‘উৎপল শুভ্র ডট.কম’-এ দেওয়া সাক্ষাতকারে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান স্বীকার করেছিলেন তামিমের স'ঙ্গে তার সম্পর্কের অবনতির কথা।

তিনি বলেছিলেন, ‘রুবেল কিছু স্ট্যাটাস লেখে না? যেমন জাতীয় ফল খেতে গেলে হাতে তেল মাখাতে হয়, এই জিনিসগু'লা আসলে এরকম।

এছাড়া পঞ্চপাণ্ডবের মাঝে সম্পর্কের টানাপোড়েনের কারণে দেশের ক্রিকে'টের ক্ষ'তির কথাও স্বীকার করেছিলেন। এবার তামিম ইকবালও একই স্বীকারোক্তি দিয়েছেন।

এদিকে সাকিবের স'ঙ্গে সম্পর্কের অবনতি প্রস'ঙ্গে একই ওয়েবসাইটকে তামিম বলেছেন, এই বন্ধুত্বও আপনারা বানিয়েছেন, এই সম্পর্ক খারাপও কিন্তু আপনারাই বানিয়েছেন। আমি ইন্টারন্যাশনাল ক্রিকেট খেলি।

গ্যারান্টি দিয়ে বলে দেব, ওয়ার্ল্ডে কোনো টিম নেই, যারা ১১ জন হ্যাপি ফ্যামিলির মতো থাকে। কারও না কারও সাথে কোনো না কোনো কিছু থাকবেই। মাঠের মধ্যে কেউ মন খারাপ করে আছে কি না, রাগ করে আছে কি না, এটা হলো সবচেয়ে ইম্পর্ট্যান্ট জিনিস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!