1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

রিয়াদ ভাই ফোন করে বলল ‘জলদি আয়’-ঃ তামিম

  • সময় সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৩২ পঠিত

রিয়াদ ভাই ফোন করে বলল ‘জলদি আয়’-ঃ তামিম

একজন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক, আরেকজন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। তৃতীয়জন এখন জাতীয় দল থেকে যোজন যোজন দূরে। তবে ‘অধিনায়ক’ শব্দটি বললে দেশের ক্রিকে'টে সবার আগে চোখে ভাসে তার ছবি।

অধিনায়কত্ব দিয়েই নিজেকে তিনি নিয়ে গেছেন অন্য উচ্চতায়। মাহমুদউল্লাহ, তামিম ইকবাল ও মাশরাফি বিন মুর্তজা, দেশের ক্রিকে'টের তিন মহারথী এবার বিপিএলে একই দলে। এখন কৌতূহল, দলের নেতৃত্ব দেবেন কে!

ড্রাফটের আগের দিন পর্যন্ত যে চিত্র ছিল, তাতে দল নিশ্চিত ছিল না কারও। শেষ মুহূর্তে নাটকীয় পালাবদলে মালিকানা বদল হয় ঢাকা ফ্র্যাঞ্চাইজির। বিসিবি এই দলের দায়িত্ব নেওয়ার পর ড্রাফটের কয়েক ঘণ্টা আগে তারা দলে নেয় মাহমুদউল্লাহকে।

পরে ড্রাফটে প্রথম ডাকে তারা নেয় তামিমকে, তৃতীয় ডাকে মাশরাফিকে। দেশের ক্রিকে'টের এই তিন তারকা একস'ঙ্গে বিপিএলে এক দলে খেলবেন এবারই প্রথম।

এ বি'ষয়ে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল সাংবাদিকদের বলেন, তিনি মাহমুদউল্লাহর কল পাওয়ার পরই ড্রাফটে গেছেন। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকে দুজনের সম্পর্কের তিক্ততা নিয়ে গু'ঞ্জন ছড়ায়। তামিমের ভাষায়, ‘দেখেন, একটা বি'ষয় শেয়ার করি, আ মর'া তো মাত্র এক রাতের মতো সময় পেলাম।

তো আজ সকালেই রিয়াদ ভাই (মাহমুদ উল্লাহ) আমাকে কল করে বলল, তুই একটু জলদি আয়। তো এখানে আমি আর কী বলব বা কিভাবে বোঝাব আমা'দের সম্পর্কের ব্যাপারে?’

তিনজন এক দলে খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তামিম আরো বলেন, ‘এ রকম তো প্রত্যাশা করা যায় না আসলে। সাধারণত যেটা হয়, আ মর'া তিনজন তিন দলে থাকি। এবার সৌভাগ্যবশত হয়েছে, খুব খুশি। আমা'র মনে হয়,

ক্রিকে'টে জেতা-হারাটা তো সব না। ক্রিকে'টে উপভোগ করাটা খুব গু'রুত্বপূর্ণ। যদি উপভোগ করার ব্যাপার না থাকে, তাহলে বিশ্বে কেউই খেলবে না। আ মর'া তিনজন একস'ঙ্গে থাকলে এমনিতেই উপভোগ করব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!